Viral Video

মাতাল দেখে ভয়ে এক লাফে জলে ঝাঁপ কুমিরদ্বয়ের! উলটপুরাণের ভিডিয়ো প্রকাশ্যে

ভাইরাল এই ভিডিয়োটি ৯ মার্চ টুইট করা হয়েছিল। এখনও অবধি প্রায় ৫০ হাজার মানুষ ওই ভিডিয়োটি দেখেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৫:৫২
Share:

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই ব্যক্তি এতটাই মত্ত ছিলেন যে সামনে শুয়ে থাকা দুই কুমিরকে তিনি দেখতেই পাননি। প্রতীকী ছবি।

বদ্ধ জলার মাঝখানে জেগে থাকা ছোট দ্বীপের মতো একটি জায়গা। সেখানে শুয়ে রোদ পোহাচ্ছিল দু’টি কুমির। জোড়া কুমিরের দিকে অন্যমনস্ক হয়ে এগিয়ে আসছিলেন মত্ত এক ব্যক্তি। ওই ব্যক্তি কুমির দু’টির কাছে পৌঁছতেই ঘটে গেল এক অবিশ্বাস্য ঘটনা। সেই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই ব্যক্তি এতটাই মত্ত ছিলেন যে সামনে শুয়ে থাকা দুই কুমিরকে তিনি দেখতেই পাননি। মদের নেশায় বুঁদ হয়ে টলতে টলতে জলা পেরিয়ে ছোট ওই দ্বীপে পৌঁছে যান তিনি। চলে যান কুমিরদ্বয়ের সামনে। এর পরেই ঘটে যায় সেই অবিশ্বাস্য ঘটনা। মানুষ দেখে তেড়ে না গিয়ে মাতালের চলনে উল্টে ঘাবড়ে যায় কুমির দু’টি। পড়িমড়ি দৌড়ে চলে যায় জলের মধ্যে। তবে সামনাসামনি দু’টি কুমিরকে দেখে একে বারের জন্যও ঘাবড়াতে দেখা যায়নি ওই ব্যক্তিকে।

ভাইরাল এই ভিডিয়োটি ৯ মার্চ টুইট করা হয়েছিল। এখনও অবধি প্রায় ৫০ হাজার মানুষ ওই ভিডিয়োটি দেখেছেন। অনেকে আবার ওই ভিডিয়ো দেখে বিভিন্ন মন্তব্য করেছেন। এক জন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘‘ওই ব্যক্তি দেশি মদ পান করার কারণেই তিনি এই সাহসিকতা এবং শক্তি অর্জন করেছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন