Chile

পিছু ধাওয়া করা পুলিশের দিকে টাকা ছুড়ে দিল ডাকাতরা, রাস্তায় নোট কুড়োতে ব্যস্ত লোকজন!

পুলিশকে বিভ্রান্ত করতে গাড়ি থেকে টাকার ব্যাগ ফেলে দিল ডাকাতের দল। রাস্তায় হঠাৎ করে টাকা উড়তে দেখে পুলিশ থেকে পথচলতি জনতা, সবাই যখন অবাক, তখন গাড়ি নিয়ে পালাল দুষ্কৃতীরা।

Advertisement

সংবাদ সংস্থা

সান্তিয়াগো শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৮:৪২
Share:

রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে টাকা। ভিডিয়ো থেকে প্রাপ্ত ছবি।

এক ঝলকে দেখলে মনে হবে বলিউডের কোনও ‘অ্যাকশন মুভি’। জুয়ার ঠেক থেকে টাকা লুট করে গাড়িতে করে পালাচ্ছে ডাকাত দল। আর জাতীয় সড়ক ধরে তাদের পিছু ধাওয়া করছে পুলিশ। এর পরই চিত্রনাট্যের মতো ঘটনায় একটা অভিনব মোচড় দেখা গেল। পুলিশকে বিভ্রান্ত করতে গাড়ি থেকে টাকার ব্যাগ ফেলে দিল ডাকাতরা। রাস্তায় হঠাৎ করে টাকা উড়তে দেখে পুলিশ থেকে পথচলতি জনতা, সবাই যখন অবাক, তখন গাড়ি নিয়ে পালাল ডাকাতদল। এমনই ঘটেছে চিলিতে। পরে অবশ্য রাস্তায় পড়ে থাকা সব টাকা উদ্ধার করে পুলিশ। ডাকাতির অভিযোগে ছ’জনকে গ্রেফতারও করা হয়েছে। গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

চিলির পুদাহুয়েল শহরের একটি জুয়ার ঠেকে হানা দিয়ে যাবতীয় টাকা লুট করে পালায় ডাকাতরা। আগ্নেয়াস্ত্র ধরে হুমকি দিতে দিতে গাড়ি নিয়ে চম্পট দেয় তারা। খবর পেয়ে নানা রাস্তা ধরে ডাকাতদের পিছু ধাওয়া করে পুলিশ। জাতীয় সড়ক ধরে ধাওয়া করার সময়েই ঘটে এই ঘটনা।

পুলিশের গাড়ি ঘটনাস্থলে থামার আগেই, গাড়ি থেকে নেমে রাস্তায় পড়ে থাকা টাকা কুড়োতে থাকেন মানুষজন। কত টাকা রাস্তায় পড়েছে, তা নিয়ে অবশ্য নানা জনের নানা মত রয়েছে। তবে পুলিশের দাবি, রাস্তায় পড়ে থাকা সব টাকাই উদ্ধার করা সম্ভব হয়েছে। জনৈক প্রত্যক্ষদর্শীর অবশ্য সরেস মন্তব্য, “পুলিশকে টাকা কুড়োনোয় সাহায্য করে অনেকেই টাকা পকেটস্থ করেছেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন