Viral

নিরামিষাশীদের কাছে আমিষ পদ পাঠালো জোম্যাটো! ভয়াবহ হতে পারত, বললেন ক্রেতা

পোস্টটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে একই সঙ্গে ওই পরিবারটির কি খাবার খেতে বসে কী পরিস্থিতিতে পড়েছিল, সে কথা ভেবে ক্ষোভও জানিয়েছেন অনেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ২৩:৪৭
Share:

পোস্টটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রতীকী ছবি।

নিরামিষ পদের অর্ডার দিয়েছিলেন। অথচ হাতে পেলেন আমিষ পদ!

Advertisement

ঘটনাটি অনেকের কাছে নগণ্য মনে হতে পারে। এমনকি, কেউ কেউ এ সওদাকে লাভজনক বলেও ভাবতে পারেন। কিন্তু অনেকের কাছেই আবার বিষয়টি ঠিক ততটা সহজ নয়। বরং বেশ বিড়ম্বনারই। ক্রেতা যদি হন নিরামিষাশী, তবে এই সামান্য অদল বদলই তাঁর কাছে হয়ে উঠতে পারে এক দুঃস্বপ্ন! অনলাইন খাবার সরবরাহ অ্যাপ জোম্যাটোয় ঠিক এমনই অভিজ্ঞতা হল এক পরিবারের।

ঘটনাটির কথা টুইটারে শেয়ার করেছেন ওই পরিবারের এক সদস্য। খাবারের একটি ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছেন, "আমরা নিরামিষ খাবার চেয়েছিলাম কিন্তু জোম্যাটো মারফত যা এসে পৌঁছেছে, তার পুরোটাই আমিষ। আমাদের পরিবারের ৫ জন সদস্য। তার মধ্যে ৪ জনই নিরামিষাশী। বলুন তো এবার আমরা কী করি?" সেই পোস্টটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

Advertisement

খাবারের অর্ডার দেওয়ার পর খেতে বসে ওই পরিবারটি কী পরিস্থিতিতে পড়েছিল, সে কথা ভেবে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। এক নিরামিষাশী লিখেছেন, "এটা কী ধরনের পরিষেবা? আমার তো ভেবেই ভয় লাগছে। আমাদের সঙ্গেও যদি এমন হয়, আর না জেনেই ওই খাবার যদি খেয়ে ফেলি আমরা! তাহলে কী হবে?"

অভিজ্ঞতা যে ভয়াবহ সে কথা অবশ্য বলেছেন অভিযোগকারিণীও। তবে পরে আরও একটি পোস্ট করে তিনি লিখেছেন, সংস্থাটি তাঁদের সঙ্গে যোগাযোগ করেছিল এবং তারা তাদের সবরকম সহযোগিতা করেছে এবং সমস্যাটি মিটে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন