Viral Video

নেচে নেচে স্বামীর খুনের গল্প শোনালেন যুবতী! ‘চরম অসংবেদনশীল’ বলে সমালোচনায় নিন্দকরা

জেসিকা ‘দ্য সিঙ্গিং উইডো’ নামে সমাজমাধ্যমে নাচগান করেন। বেশ জনপ্রিয় তিনি। কিন্তু এই ভিডিয়ো পোস্ট করে তীব্র কটাক্ষের শিকার হয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৭:৩৩
Share:

ভিডিয়োয় নেচে নেচে স্বামীর খুনের বিবরণ দিলেন মহিলা! ছবি: টুইটার।

জেসিকা আয়ার স্বামীকে হারান ৮ বছর আগে। খুন হয়েছিলেন তিনি। ৮ বছর পর সেই খুনের গল্প নেচে নেচে সবাইকে দেখালেন ওই জনপ্রিয় টিকটকার। তার পরেই নিন্দার ঝড় নেটদুনিয়ায়। কেউ বললেন, ‘চরম অসংবেদনশীল’। কারও কটাক্ষ, ‘‘সমাজমাধ্যমে আত্মপ্রচারের জন্য কী না করছে মানুষ!’’ সব মিলিয়ে ওই টিকটকারকে নিয়ে শুরু হয়েছে নিন্দার ঝড়।

Advertisement

জেসিকা ‘দ্য সিঙ্গিং উইডো’ নামে সমাজমাধ্যমে নাচগান করেন। বেশ জনপ্রিয় তিনি। কিন্তু এই ভিডিয়োটি পোস্ট করে তীব্র কটাক্ষের শিকার হয়েছেন। কারণ, একটি জনপ্রিয় গানের সঙ্গে নাচতে নাচতে তিনি স্বামীর খুন।হওয়ার গল্প শুনিয়েছেন নেটাগরিকদের।

ওই ভিডিয়োয় দেখা যায়, একটি গানের সঙ্গে নাচছেন ‘দ্য সিঙ্গিং উইডো’। আর ভিডিয়োয় লেখা, ‘‘৮ বছর আগে এক ব্যক্তি আমার স্বামীকে গুলি করে খুন করেছিল। তখন আমার সন্তানের বয়স মাত্র ৩ বছর। এই ঘটনার এগারো মাস পর যে ব্যক্তি আমার স্বামীকে গুলি করে সে হত্যার দায়ে দোষী সাব্যস্ত হয়। তার সাজা হওয়ার দিন আমি একটি বক্তৃতা করি।’’

Advertisement

নাচতে নাচতেই ‘দ্য সিঙ্গিং উইডো’ শোনান, ‘‘স্বামীর খুনিকে আমি আমাদের প্রেমের গল্প শুনিয়েছিলাম। আমি তাকে এটাও বলি, যদি কখনও কৃতকর্মের জন্য দুঃখ পায়, যেন আমার মুখ মনে করে।’’ টিকটকার জানান, ওটিই তাঁর জীবনের সবচেয়ে গর্বের মুহূর্ত।

ওই ভিডিয়োটি দেখেছেন প্রায় ৫০ লক্ষ দর্শক। তার পরে তীব্র সমালোচনার মুখে পড়েন ওই মহিলা। এমন ব্যক্তিগত দুঃখের কথা কি কেউ এমন ভাবে প্রচার করে, এই প্রশ্ন তুলেছেন নেটাগরিকরা। যদিও সাতান্ন হাজার ফলোয়ার থাকা ‘দ্য সিঙ্গিং উইডো’ এ সবে পাত্তাই দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন