Viral Video

গায়ে জল ফেলায় রেগে লাল কচ্ছপ! আচমকা তেড়ে গেল মহিলার দিকে, তার পর?

তৃষ্ণার্ত কচ্ছপকে দেখে জল খাওয়ানোর ইচ্ছা হয়েছিল এক মহিলার। সেই মতো নিজের বোতল থেকে কচ্ছপকে ভালবেসে জল খাওয়াচ্ছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৬:০৩
Share:

মহিলার দিকে আচমকাই তেড়ে গেল কচ্ছপ। ছবি টুইটার।

উফ, কী গরম! রোদের তাপে যেন তার গলা শুকিয়ে গিয়েছিল। গলা ভেজাতে তাই একটু জলের প্রয়োজন ছিল তার। সেই মতো জলও পেয়েছিল। তবুও বেজায় চটল একটি কচ্ছপ।

Advertisement

তৃষ্ণার্ত কচ্ছপকে দেখে জল খাওয়ানোর ইচ্ছা হয়েছিল এক মহিলার। সেই মতো নিজের বোতল থেকে কচ্ছপকে ভালবেসে জল খাওয়াচ্ছিলেন তিনি। জল দেখে মুখ এগিয়ে দিয়েছিল কচ্ছপও। দিব্যি জল খাচ্ছিল সে। কিন্তু তার পরই যত কাণ্ড ঘটল।

জল খাওয়ানোর পাশাপাশি কচ্ছপের মুখ এবং শরীরেও জল ঢালছিলেন মহিলা। ওই মহিলা হয়তো ভেবেছিলেন রোদে তেতেপুড়ে গিয়েছে কচ্ছপ। তাই তাকে জল খাওয়ানোর পাশাপাশি কচ্ছপের শরীরেও জল ঢালছিলেন তিনি। আর যা মোটেই ভাল ভাবে নেয়নি কচ্ছপটি।

Advertisement

গায়ে জল পড়ায় আচমকাই রেগে গেল কচ্ছপটি। হঠাৎই মুখ বাড়িয়ে মহিলার দিয়ে আঘাত হানার চেষ্টা করল সে। যদিও অল্পের জন্য রক্ষা পেয়েছেন ওই মহিলা। এই ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন