পুলকার দুর্ঘটনায় আহত ১০ স্কুল পড়ুয়া, গুরুতর জখম চালক

ফের পুলকার দুর্ঘটনা। এ বার হাওড়ার উলুবেড়িয়ায়। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছে ১০ পড়ুয়া। মারাত্মক জখম অবস্থায় গাড়ির চালককে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৬ ১২:১১
Share:

ছবি: সুব্রত জানা

ফের পুলকার দুর্ঘটনা। এ বার হাওড়ার উলুবেড়িয়ায়। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছে ১০ পড়ুয়া। মারাত্মক জখম অবস্থায় গাড়ির চালককে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে পড়ুয়াদের। কুলগাছিয়ার একটি বেসরকারি ইংরেজি স্কুলের ১৭ জন পড়ুয়া ওই পুলকারে ছিল।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার সকাল ৭টা নাগাদ রানিহাটি থেকে ওই পড়ুয়াদের নিতে পুলকারটি স্কুলের দিকে আসছিল। গাড়িটির সামনে ছিল একটি মিনি ট্রাক এবং ট্রাকটির আগে ছিল একটি বাস। মুম্বই রোডের উপর উলুবেড়িয়ার বাণীতবলা চেকপোস্টের কাছে বাসটি যাত্রী তোলার জন্য হঠাৎই থেমে যাওয়ার তার পিছনের ট্রাকটিও সজোরে ব্রেক কষে দাঁড়িয়ে পড়ে। কিন্তু হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে পুলকারটি। ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে সেটি।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। খবর দেওয়া হয় উলুবেড়িয়া থানাতে। পুলিশ এসে গুরুতর জখম অবস্থায় চালককে হালপাতালে নিয়ে যায়। খবর দেওয়া হয় পড়ুয়াদের অভিভাবকদেরও।

Advertisement

আরও পড়ুন: গাড়ির ধাক্কায় স্কুলের ভ্যান উল্টে জখম ৫

দুর্ঘটনাগ্রস্থ সেই পুলকার। ছবি: সুব্রত জানা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন