Pool Car Accident

লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা ছাত্রবোঝাই পুলকারের, আহত সারগাছি রামকৃষ্ণ মিশনের ১৬ ছাত্র

বহরমপুরের বিভিন্ন এলাকা থেকে ছাত্রদের নিয়ে একটি বাস সারগাছি রামকৃষ্ণ মিশনে যাচ্ছিল। পুলকার হিসাবে সেটি খাটত। পথে আখের মিলের কাছে একটি লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে সেই পুলকারটির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৬:০০
Share:

দুর্ঘটনাগ্রস্ত বাসটি স্কুলের নয় বলে জানিয়েছেন রামকৃষ্ণ মিশন সারগাছি মুর্শিদাবাদের অধ্যক্ষ স্বামী বিশ্বময়ানন্দ। প্রতীকী ছবি।

পুলকারে চ়ড়ে স্কুলে যাওয়ার সময় পথদুর্ঘটনার কবলে পড়ে আহত হল মুর্শিদাবাদের সারগাছি রামকৃষ্ণ মিশনের ১৬ জন ছাত্র। মঙ্গলবার সকালে লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা মারে তাদের পুলকারটি। আহতেরা বহরমপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে বহরমপুর থানার চুয়াপুর লাগোয়া আখের মিলের কাছে দুর্ঘটনা হয় ছাত্রবোঝাই একটি বাসের। পুলকার হিসাবে সেটি খাটত। বহরমপুরের বিভিন্ন এলাকা থেকে ছাত্রদের নিয়ে সেটি সারগাছি রামকৃষ্ণ মিশনে যাচ্ছিল। পথে আখের মিলের কাছে একটি লরির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে সেই পুলকারটির। ধাক্কার জেরে গুরুতর আহত হয়েছে ১৬ জন ছাত্র। তাদের সকলকে বহরমপুরের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই চিকিৎসাধীন রয়েছে তারা। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

দুর্ঘটনাগ্রস্ত বাসটি স্কুলের নয় বলে জানিয়েছেন রামকৃষ্ণ মিশন সারগাছি মুর্শিদাবাদের অধ্যক্ষ স্বামী বিশ্বময়ানন্দ। তিনি বলেন, ‘‘দুর্ঘটনাগ্রস্ত বাসটি আমাদের আশ্রমের নয়। স্কুলের প্রাথমিক বিভাগের অভিভাবকদের আমরা বার বার অনুরোধ করেছি, যাতে তাঁরা আশ্রমের নিজস্ব বাসে পড়ুয়াদের স্কুলে পাঠান। তবে উচ্চতর বিভাগের ছাত্রদের অভিভাবকেরা রাজি হলেও প্রাথমিকে পড়ুয়াদের অভিভাবকেরা তাতে কিছুতেই সম্মত হননি। তাঁরা নিজেদের ব্যবস্থাপনায় বেসরকারি বাস ঠিক করে স্কুলে পড়ুয়াদের যাতায়াতের ব্যবস্থা করেছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন