Death

electrocution: বৃষ্টির জমা জলে ঘরেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত মা-বাবা-দাদা, খড়দহে সাক্ষী ৪ বছরের ছেলে

পুলিশ সূত্রে খবর, খড়দহ থানা এলাকার পাতুলিয়ায় একটি সরকারি আবাসনের একই পরিবারের তিন জন পর পর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়দহ শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ২৩:০৭
Share:

নিজস্ব চিত্র।

বৃষ্টির জমা জলে নিজেদের বাড়িতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল খড়দহের এক দম্পতি এবং তাঁদের কিশোর ছেলের। এই মর্মান্তিক ঘটনার সাক্ষী হল ওই পরিবারের নাবালক ছেলে। মঙ্গলবার নাবালকের চোখের সামনেই একে একে মৃত্যুর মুখে ঢলে পড়ে তার মা-বাবা ও দাদা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, খড়দহ থানা এলাকার পাতুলিয়ায় একটি সরকারি আবাসনের একই পরিবারের তিন জন পর পর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। প্রথমে আবাসনের বাসিন্দা রাজা দাস (৩৯), তার পর রাজার স্ত্রী বছর পঁয়ত্রিশের পৌলমী দাসের মৃত্যু হয়। মা-বাবার মৃত্যুর কিছুক্ষণের মধ্যেই একই পরিণতি হয় তাঁদের বড় ছেলে শুভ দাস (১১)-এরও।

তদন্তকারীরা জানিয়েছেন, গত দু’দিনের প্রবল বৃষ্টিতে ওই আবাসনে রাজার বাড়িতে জল জমে গিয়েছিল। মঙ্গলবার ঘরের সেই জমা জলে দাঁড়িয়েই ফ্রিজের বিদ্যুৎ সংযোগ করতে গিয়েছিলেন রাজা। সে সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। নিজের চোখের সামনেই স্বামীকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে তাঁকে বাঁচাতে এগিয়ে আসেন পৌলমী। তবে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। মা-বাবাকে বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় দেখে তাঁদের বাঁচাতে এ বার এগিয়ে আসে দম্পতির বড় ছেলে শুভ। সে-ও বিদ্যুৎস্পৃষ্ট হয়। ঘরের ভিতরে খাটের উপর বসে গোটা ঘটনাই হতবাক হয়ে দেখে বছর চারেকের ছোট ছেলে।

Advertisement

খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ওই তিন জনকে ব্যারাকপুর বিএন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকেরা তিন জনকেই মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন