Suicide

সন্তান না হওয়া নিয়ে গঞ্জনার অভিযোগ, শ্বশুরবাড়ি থেকে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ

স্থানীয়দের পাশাপাশি মৃতের বাপের বাড়ির লোকজনদেরও অভিযোগ সন্তান না হওয়ায় পারিবারিক অশান্তি হচ্ছিল। তার জেরেই আত্মঘাতী হয়েছেন জামিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ২২:৩১
Share:

প্রতীকী চিত্র।

দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানা এলাকা থেকে উদ্ধার হল এক গৃহবধূর ঝুলন্ত দেহ। অভিযোগ বিয়ের আড়াই বছর পরেও কোনও সন্তান না হওয়ার জন্য তাঁকে গঞ্জনা দেওয়া হত। তার জেরেই ওই গৃহবধু আত্মহত্যা করেছেন বলে অনুমান। মৃতের নাম জামিলা বিবি (২০)। পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement

ঢোলাহাট থানার দক্ষিণ রায়পুরের ৯ নম্বরঘেরির বাসিন্দা রহমতুল্লা শেখের সঙ্গে শংকরপুরের বাসিন্দা জামিলার বিয়ে হয়। স্থানীয়দের দাবি, বিয়ের পর থেকেই পরিবারে অশান্তি লেগে থাকত। আড়াই বছর পরেও কোন সন্তান না নিত্যদিন তাঁকে শ্বশুরবাড়ি পরিবারের লোকেদের কাছে গঞ্জনা সহ্য করতে হত।

এর মাঝে রবিবার সকালে জামিলার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। স্থানীয়দের পাশাপাশি মৃতের বাপের বাড়ির লোকজনদেরও অভিযোগ সন্তান না হওয়ায় পারিবারিক অশান্তি হচ্ছিল। তার জেরেই আত্মঘাতী হয়েছেন জামিলা।

Advertisement

এই ঘটনায় থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের না হলেও পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে। দেহ ময়নাতদন্তের জন্য কাকদ্বীপ হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন