Kerala

কেরলে কাজ করতে যাওয়া কাকদ্বীপের যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

ট্রলারে তাঁর সঙ্গীরাই দেহটি দেখতে পেয়ে পুলিশ খবর দেন। স্থানীয় পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ২০:৩১
Share:

শোকগ্রস্ত পরিবার। ইনসেটে রামপ্রসাদ। নিজস্ব চিত্র।

লকডাউনে কাজ হারিয়ে জীবিকার সন্ধানে কেরল পাড়ি দেওয়া মৎস্যজীবী যুবকের মৃতদেহ উদ্ধার হল। কেরলে ট্রলারে মাছ ধরার কাজ করতে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। আত্মহত্যা না খুন, তা নিয়ে ধন্দে পরিবারও।

Advertisement

মৃতের নাম রামপ্রসাদ দাস (৩৫)। কাকদ্বীপের দক্ষিণ পুকুরবেড়িয়া গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। পরিবারের তরফে জানানো হয়েছে, দীর্ঘ লকডাউনে কাজ হারিয়ে ঘরেই বসে ছিলেন রামপ্রসাদ। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতে মাস দুয়েক আগে পাড়ি দেন কেরল। সেখানে একটি ট্রলারে মাছ ধরার কাজে যোগ দেন তিনি।

কেরল থেকে খবর আসে, শনিবার রামপ্রসাদের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ট্রলারে তাঁর সঙ্গীরাই দেহটি দেখতে পেয়ে পুলিশ খবর দেন। স্থানীয় পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

রামপ্রসাদের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় রয়েছে তাঁর পরিবারও। খুন নাকি আত্মহত্যা, সে বিষয়ে কোনও ধারণাই নেই তাঁদের। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে তবেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। রামপ্রসাদের স্ত্রী এবং ২ পুত্রসন্তান রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন