Burn

নুঙ্গি স্টেশনের পাশে উদ্ধার অর্ধদগ্ধ প্রৌঢ়! কী ভাবে এই হাল, জানতে তদন্তে পুলিশ

শনিবার প্রাতঃভ্রমণকারীরা অর্ধদগ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখতে পান। তাঁরা খবর দেন মহেশতলা থানায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মহেশতলা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ২০:০৭
Share:

মহেশতলা থানার পুলিশ ওই ব্যক্তিকে বাঙুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। প্রতীকী চিত্র।

শিয়ালদহ-বজবজ শাখার নুঙ্গি স্টেশন সংলগ্ন বাটা রেলব্রিজের কাছে রেললাইনের ধার থেকে উদ্ধার করা হল এক অর্ধদগ্ধ প্রৌঢ়কে। যদিও কী ভাবে তিনি জখম হয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শনিবার প্রাতঃভ্রমণকারীরা অর্ধদগ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখতে পান। তাঁরা খবর দেন মহেশতলা থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তখন ওই ব্যক্তি জানান, তিনি নিউ আলিপুরের বাসিন্দা। নিজের পরিচয় দেন। জানান, তাঁর নাম পল্টু মণ্ডল। বয়স ৩৮ বছর। কী ভাবে তাঁর শরীরে এ ভাবে পুড়ে গিয়েছে, প্রশ্ন করায় পল্টু জানান, বন্ধুরা তাঁর গায়ে আগুন লাগিয়ে দিয়েছে। কিন্তু কিছু ক্ষণ পরেই বয়ান বদল হয় তাঁর। পরবর্তী সময়ে বয়ান বদল করে পল্টু জানান, নিউ আলিপুর স্টেশন থেকে বজবজের দিকে আসা পণ্যবাহী ট্রেনের উপরে উঠে পড়েছিলেন। নুঙ্গি স্টেশনের কাছাকাছি বিদ্যুতের তারে সংস্পর্শে আসার ফলে তাঁর গায়ে আগুন লেগে যায়। ছিটকে পড়ে যান।

তবে পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি মত্ত অবস্থায় ছিলেন। তাঁর বয়ানে যথেষ্ট অসঙ্গতি রয়েছে। কারণ, পণ্যবাহী ট্রেনের উপর থেকে নীচে পড়ে গেলে শরীরে বড় কোনও আঘাত পেতেন। কিন্তু সে রকম কোনও চিহ্ন নেই। শুধু শরীরের একাংশ পুড়ে গিয়েছে।

Advertisement

মহেশতলা থানার পুলিশ ওই ব্যক্তিকে বাঙুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। পাশাপাশি, কী ভাবে তিনি জখম হয়েছেন, তারও তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন