Kamarhati Shoot Out Case

তৃণমূল কর্মীকে গুলি করার ঘটনায় কাউন্সিলর ঘনিষ্ঠ নবাব গ্রেফতার! কামারহাটিকাণ্ডে ফেরার চার

চার থেকে পাঁচ জন তৃণমূল কর্মী সামসাদ আলি ওরফে কাল্লুকে লক্ষ্য করে ১২ থেকে ১৩ রাউন্ড গুলি চালান। তার মধ্যে তিনটি গুলি কাল্লুর শরীরে লাগে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কামারহাটি শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৬:৪৫
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

কামারহাটিতে তৃণমূল কর্মীকে গুলি করার ঘটনায় এ বার তৃণমূলেরই এক কাউন্সিলরের ঘনিষ্ঠকে গ্রেফতার করল পুলিশ। তবে এখনও ফেরার চার অভিযুক্ত। তাঁদের খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement

গত বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার কামারহাটির ষষ্ঠীতলায় সামসাদ আলি ওরফে কাল্লুকে আক্রমণ করা হয়। চার থেকে পাঁচ জন কাল্লুকে লক্ষ্য করে ১২ থেকে ১৩ রাউন্ড গুলি চালান। তার মধ্যে তিনটি গুলি কাল্লুর শরীরে লাগে। বিধায়ক মদন মিত্রের এলাকায় আক্রান্ত ওই তৃণমূল কর্মীকে সাগর দত্ত হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু তাঁর শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি।

অন্য দিকে, ওই ‘শুট আউট’ কাণ্ডে আগেই ডাগুয়া নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ডাগুয়াকে জেরা করে উঠে আসে নোটি নবাব নামে এক জনের নাম। তিনি তৃণমূল কাউন্সিলর আফসানা খাতুনের ঘনিষ্ঠ বলে খবর। সোমবার অভিযুক্ত নবাবকে ব্যারাকপুর আদালতে পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে তাঁকে পুলিশি হেফাজত চাওয়া হয়েছে। যদিও এ নিয়ে তৃণমূল কাউন্সিলর আফসানা কোনও প্রতিক্রিয়া দেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন