Arjun Singh

গ্রেফতারির পরই জামিন অর্জুন সিংহের ভাই সঞ্জয়ের, গলায় ফুলের মালা পরিয়ে ঘোরানো হল এলাকা

জামিনে মুক্তি পেয়ে সঞ্জয় জানিয়ে দেন, যত বারই গ্রেফতার করা হোক না কেন, কারখানায় শ্রমিক স্বার্থ রক্ষায় তিনি জীবন দিতেও প্রস্তুত। সঞ্জয়কে মালা পরিয়ে তাঁর অনুগামীরা এলাকায় ঘোরেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যারাকপুর শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৫১
Share:

জামিনে মুক্তির পর সংবর্ধনা সঞ্জয়কে। — নিজস্ব চিত্র।

জামিনে মুক্তি পেলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ তথা তৃণমূল নেতা অর্জুন সিংহের ভাই সঞ্জয় সিংহ। তাঁকে শুক্রবার গ্রেফতার করেছিল পুলিশ। পরে ব্যারাকপুর আদালত থেকে তিনি জামিনে মুক্তি পান।

Advertisement

শুক্রবার সঞ্জয়কে গ্রেফতার করে জগদ্দল থানার পুলিশ। একটি ব্যাটারি কারখানায় শাসকদলের সংগঠনের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বে বৃহস্পতিবার থেকেই দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। তাতে নাম জড়ায় অর্জুনের ভাইয়ের। যদিও সঞ্জয়ের অভিযোগ, তিনি সংশ্লিষ্ট ব্যাটারি কারখানার শ্রমিকদের স্বার্থে কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে আন্দোলন করছিলেন। তাতেই বাধা দেন সোমনাথ শ্যাম গোষ্ঠী। পুলিশের কাছে তাঁরা মিথ্যা অভিযোগ করে তাঁকে গ্রেফতার করিয়েছেন।

ব্যারাকপুর আদালত থেকে জামিন পেয়ে এলাকায় মিছিল করেন অর্জুনের ভাই সঞ্জয়। সঞ্জয়ের দাবি, পুলিশ তাঁকে গ্রেফতার করলেও ব্যাটারি কারাখানায় কর্মরত শ্রমিকদের স্বার্থে আন্দোলন জারি থাকবে। সঞ্জয় জামিন পাওয়ার পর তাঁর অনুগামীরা তাঁকে গলায় ফুলের মালা পরিয়ে স্বাগত জানান। এলাকায় মিছিলও করা হয়। সঞ্জয়ের গ্রেফতারির প্রতিবাদে পথ অবরোধও করা হয়েছিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন