Bangaon

Bangaon: পুরভোটের আগে প্রস্তুতি বৈঠকে নেই খোদ বিজেপি বিধায়ক, আতঙ্কে বিজেপি, কটাক্ষ তৃণমূলের

এই প্রসঙ্গে বনগাঁ বিজেপি-র সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস জানান, একজন বিধায়কের অনেক কাজ থাকে। অথবা তিনি ব্যস্ত আছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৬:৪৯
Share:

বিজেপির বৈঠকে উপস্থিত নেই খোদ বিজেপি বিধায়ক। নিজস্ব চিত্র।

পুর নির্বাচন পিছিয়ে গেলেও প্রতিটি পুরসভাতেই নির্বাচন প্রস্তুতি তুঙ্গে। প্রস্তুতির দিক থেকে পিছিয়ে নেই বনগাঁ পুরসভাও। বনগাঁতে প্রত্যেক রাজনৈতিক দলই ভোটযুদ্ধে জিততে নির্বাচনী ময়দানে নেমে পড়েছে। আর সেই মর্মেই বুধবার বিকেলে বনগাঁ পুরভোটের প্রস্তুতি নিয়ে বৈঠকের আয়োজন করে বিজেপি। বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকে গাঁধী পল্লিতে অবস্থিত জেলা পার্টি অফিসে এই বৈঠকের আয়োজন করা হয়। বনগাঁ উত্তর ও দক্ষিণ পুর মণ্ডলের এই বৈঠকে নানা বুথ থেকে কর্মীরা উপস্থিত হয়েছিলেন। তবে এই বৈঠকে উপস্থিত ছিলেন না খোদ বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া। উপস্থিত ছিলেন না বনগাঁর দাপুটে বিজেপি নেতা দেবদাস মণ্ডলও।

Advertisement

যদিও এই প্রসঙ্গে বনগাঁ বিজেপি-র সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস জানান, ‘‘একজন বিধায়কের অনেক কাজ থাকে। অথবা তিনি ব্যস্ত আছেন। সেই কারণেই তিনি বৈঠকে উপস্থিত হননি।’’ দেবদাসকেও আমন্ত্রণ জানানো হয়েছে বলেও তিনি জানান।

এই নিয়ে বিজেপি-কে কটাক্ষ করতেও ছাড়েনি তৃণমূল। বনগাঁ তৃণমূলের জেলা সভানেত্রী আলোরানি সরকার এই প্রসঙ্গে বলেন, ‘‘বিজেপি আতঙ্কিত। ওরা প্রার্থী খুঁজে পাচ্ছে না। সেই কারণেই অশোক কীর্তনীয়া এবং জেলা নেতৃত্ব বৈঠকে উপস্থিত হননি। বনগাঁতে ওদের লোকজন নেই।’’

Advertisement

প্রসঙ্গত অশোক এবং দেবদাসের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরা এই বিষয়ে কো‌নও মন্তব্য করতে চান না বলেও স্পষ্ট করেন।

তবে কি এ বার ভাঙন দেখা দিচ্ছে বিজেপি-র বনগাঁ শিবিরেও? এই প্রশ্নই উঠে আসছে বিভিন্ন মহল থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন