BJP

ফের প্রকাশ্যে বিজেপি-র গোষ্ঠীকোন্দল, মথুরাপুরে ২ বিজেপি নেতাকে মারধর কর্মীদের

কর্মীদের একাংশের অভিযোগ, জেলা নেতৃত্বের অনেকেই দুর্নীতিগ্রস্ত। তাঁদের অনেকে চাকরি দেওয়ার নাম করে বাজার থেকে টাকা তুলেছেন বলেও অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মন্দিরবাজার শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৪:০৮
Share:

দীপঙ্কর জানা। নিজস্ব চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা জেলায় ফের প্রকাশ্যে বিজেপি-র গোষ্ঠীকোন্দল। দলীয় নেতাদের বিরুদ্ধে দুর্নীতি-সহ একাধিক অভিযোগ তুলে মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতিকে মারধরের অভিযোগ উঠল বিজেপি-রই কিছু কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে। আক্রান্ত হয়েছেন বিজেপি-র মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি দীপঙ্কর জানা এবং মন্দিরবাজারের প্রার্থী দিলীপ জাটুয়া-সহ কয়েক জন। বিষয়টি নিয়ে কটাক্ষ করছে তৃণমূল।

Advertisement

বিজেপি সূত্রে জানা গিয়েছে, রবিবার দলের মথুরাপুর জেলা কমিটির বৈঠক চলছিল মন্দিরবাজারে। গেরুয়াশিবিরের একটি অংশের অভিযোগ, জেলা সভাপতির কাছের লোকজনকেই কেবল ওই বৈঠকে ডাকা হয়েছিল। তা নিয়েই ক্ষোভ ছড়ায় দলের মধ্যে। বিজেপি নেতা গৌতম চৌধুরী পৌঁছতেই তাঁকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান কর্মীরা। পরে জেলা সভাপতি দীপঙ্কর জানা এবং অন্যান্য নেতারা হাজির হলে তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি তাঁদের লক্ষ্য করে কালিও ছোড়া হয় বলে অভিযোগ। উত্তেজিত কর্মীদের হাত থেকে বাঁচতে এলাকা ছেড়ে চম্পট দেন বিজেপি নেতারা।

কর্মীদের একাংশের অভিযোগ, জেলা নেতৃত্বের অনেকেই দুর্নীতিগ্রস্ত। তাঁদের অনেকে চাকরি দেওয়ার নাম করে বাজার থেকে টাকা তুলেছেন বলেও অভিযোগ। দু’বছর আগে মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি হয়েছিলেন দীপঙ্কর জানা। এ বিষয়ে দীপঙ্করের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি। আক্রান্ত বিজেপি নেতা দিলীপ জাটুয়া বলেন, ‘‘দলের মধ্যেই এক দল দুষ্কৃতী আমাদের উপর হামলা চালায়। পুরো বিষয়টি রাজ্য নেতৃত্বকে জানানো হয়েছে। দলই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন