Death

বিয়ের পনেরো দিনের মধ্যেই মৃত্যু তরুণীর

বুধবার সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে গোবরডাঙা থানার সমাদ্দারপাড়া এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোবরডাঙা  শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২০ ০৪:২৬
Share:

পূজা  মণ্ডল

বিয়ের দু’দিন কাটতে না কাটতেই শাশুড়ির সঙ্গে শুরু হয়েছিল তরুণীর। পনেরো দিনের মাথায় গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হল পূজা মণ্ডল (২১) নামে সদ্য পরিণীতা তরুণীর।

Advertisement

বুধবার সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে গোবরডাঙা থানার সমাদ্দারপাড়া এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পূজা বিএ প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। আর্থিক কারণে গত বছর পড়াশোনা ছেড়ে দেন। ইদানীং কম্পিউটার শিখছিলেন।

পূজারা তিন বোন, এক ভাই। বাবা অন্যত্র চলে গিয়েছেন। মায়ের সঙ্গে পূজারা থাকেন। মা এবং দিদি গৃহসহায়িকার কাজ করেন। এলাকারই যুবক সুখরঞ্জন বিশ্বাসের সঙ্গে পূজার সম্পর্ক ছিল। বছর তিনেক আগে সম্পর্ক ছিন্ন হয়। যোগাযোগ ছিল না। সম্প্রতি আবার যোগাযোগ হয়। তিনি পূজাকে বিয়ের প্রস্তাব দেন। পরিবারের কেউ তাতে রাজি ছিলেন না। পূজারও প্রথম দিকে আপত্তি ছিল। তবে শেষে রাজি হয়ে যান।

Advertisement

দিন পনেরো আগে তাঁদের বিয়ে হয়। অভিযোগ, বিয়ের পরে শাশুড়ির সঙ্গে অশান্তি শুরু হয় তাঁর। মায়ের কাছে আসত দেওয়া হত না পূজাকে। দু’দিন আগে এক রকম জোর করেই চলে আসেন ওই তরুণী।

স্থানীয় এক মহিলার বাড়িতেই বেশিরভাগ সময় কাটাতেন পূজা। বুধবার সকাল ১১টা নাগাদ ওই বাড়িতেই দোতলার ঘরে পাখার সঙ্গে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায় তাঁকে। হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে জানিয়ে দেন। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন