টুকরো খবর

প্রেমিকাকে খুনের ঘটনায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে বছর বাইশের সহিদুল মোল্লা নামে ওই যুবককে মন্দিরবাজার দক্ষিণ বিষ্ণুপুর মোড় থেকে ধরা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতের বাড়ি রায়দিঘির খাড়ি শ্রীনগর গ্রামে। আজ তাকে ডায়মন্ড হারবার আদালতে তোলা হবে।

Advertisement
শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৫ ০০:৪৭
Share:

অন্তঃস্বত্ত্বা প্রেমিকাকে খুন, ধৃত যুবক
নিজস্ব সংবাদদাতা • মন্দিরবাজার

Advertisement

প্রেমিকাকে খুনের ঘটনায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে বছর বাইশের সহিদুল মোল্লা নামে ওই যুবককে মন্দিরবাজার দক্ষিণ বিষ্ণুপুর মোড় থেকে ধরা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতের বাড়ি রায়দিঘির খাড়ি শ্রীনগর গ্রামে। আজ তাকে ডায়মন্ড হারবার আদালতে তোলা হবে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২২ মার্চ সকালে মন্দিরবাজরের পোলেরহাটের মোড়ের পাশের ধানখেত থেকে বছর কুড়ির বয়সের এক অজ্ঞাতপরিচয় যুবতীর দেহ উদ্ধার করে পুলিশ। সে দিনই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ দেহটি ময়না-তদন্তের জন্য ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে পাঠায়। পাশাপাশি এলাকার সব থানাতে এই খবরটি দেওয়া হয়। এ দিকে, ২৩ মার্চ সকালে ওই মেয়েটির পরিবার থেকে রায়দিঘি থানায় নিখোঁজ ডায়েরি করতে গেলে পুলিশ তাঁদের মন্দিরবাজার থানায় নিয়ে আসে। সেখানে মেয়ের জামাকাপড় এবং ছবি দেখে দেহ শনাক্ত করেন বাড়ির লোকজন। এরপরেই মেয়েটির প্রেমিক সহিদুলের নামে থানায় অভিযোগ করে মেয়েটির পরিবার। পুলিশের দাবি, সহিদুল জেরায় জানিয়েছে, মেয়েটির সঙ্গে তার দু’বছরের প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ায় বিয়ের জন্য ছেলেটিকে জোর করছিল। সে কারণেই ২১ মার্চ সে মেয়েটিকে বাড়ি থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে ডেকে এনে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন করে।

Advertisement

প্রেমিকাকে বিক্রি, ধৃত যুবক
নিজস্ব সংবাদদাতা • বসিরহাট

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকাকে ধর্ষণের পরে যৌনপল্লিতে বিক্রির অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার সকালে বসিরহাটের চাঁপাপুকুর এলাকায় তার বাড়ির থেকেই মফিজুল সর্দার নামে ওই যুবককে ধরা হয়। তাকে তিন দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। পুলিশ জানায়, কয়েক মাস আগে ওই এলাকার বাগপুকুর গ্রামের বছর কুড়ির এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় মফিজুলের। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক মেয়েটিকে মুম্বই নিয়ে যায়। অভিযোগ, মেয়েটিকে ধর্ষণ করে ১০ হাজার টাকার বিনিময়ে যৌনপল্লিতে বিক্রি করে মফিজুল। ওই তরুণী পরে পালিয়ে আসেন বাড়িতে। পরে থানায় অভিযোগ করেন।

বিএসএফের সুবর্ণজয়ন্তী

বাহিনীর ৫০ বছর পূর্তিতে বিএসএফ সীমান্তের গ্রামের ছেলেমেয়েদের খেলার সরঞ্জাম, কিশোর-কিশোরীদের চাকরির ব্যবস্থা-সহ নানা পরিকল্পনা নিয়েছে। বুধবার স্বরূপনগর সীমান্তের আমুদিয়া ক্যাম্পের জওয়ান এবং স্থানীয় ক্লাবের ছেলেদের ভলিবল প্রতিযোগিতার মধ্যে দিয়ে উত্‌সবের শুরু হয়। উপস্থিত ছিলেন ১৫২ নম্বর ব্যাটেলিয়ানের সেকেন্ড ইন কমান্ডেন্ট মনোজ কুমার, বসিরহাটের এসডিপিও অভিজিত্‌ বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন