টুকরো খবর

স্কুল থেকে বাড়ি ফেরার পথে অটোর মধ্যে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শনিবার দুপুরে বসিরহাটের বেঁকিতে অভিযুক্ত ওই যুবককে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় জনতা। শ্রীনগরের বাসিন্দা আব্দুল মান্নান নামক ওই যুবককে গ্রেফতার করেছ পুলিশ।

Advertisement
শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৫ ০১:১১
Share:

চলন্ত অটোয় নাবালিকার শ্লীলতাহানি

Advertisement

নিজস্ব সংবাদদাতা • বসিরহাট

স্কুল থেকে বাড়ি ফেরার পথে অটোর মধ্যে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানি অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শনিবার দুপুরে বসিরহাটের বেঁকিতে অভিযুক্ত ওই যুবককে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় জনতা। শ্রীনগরের বাসিন্দা আব্দুল মান্নান নামক ওই যুবককে গ্রেফতার করেছ পুলিশ। রবিবার তাকে বসিরহাটের এসিজেএমের আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জেলহাজতে রাখার নির্দেশ দেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলা ২টোর মধ্যে স্কুল ছুটি হয়ে যায়। দেবরাজপুর গ্রামের বাড়িতে যাওয়ার জন্য মাটিয়া এলাকা থেকে অটোতে ওঠে ওই ছাত্রী। আগে থেকেই মদ্যপ অবস্থায় অটোতে বসে ছিল আব্দুল। গাড়ি ছাড়ার পরে সে ওই ছাত্রীর গায়ে ঢলে পড়ে অসভ্যতা শুরু করে বলে অভিযোগ। বেগতিক দেখে অটো চালক মেয়েটিকে গাবতলা মোড়ে নামিয়ে দেয়। বাড়ি ফিরে ঘটনার কথা বাবা-মাকে জানিয়ে কান্নায় ভেঙে পড়ে মেয়েটি। বাড়ির লোকজন গিয়ে অটো চালককে শনাক্ত করেন। তার কাছ থেকে মদ্যপ যুবকের পরিচয় পেয়ে তাকে ধরে গণধোলাই শুরু হয়। স্থানীয় বাসিন্দা জহিরুল আলম বলেন, “এলাকায় মদ্যপদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছেন মানুষ।”

Advertisement

ছিনতাই হওয়া টাকা উদ্ধার করল পুলিশ

নিজস্ব সংবাদদাতা • বসিরহাট

ব্যবসায়ীর লক্ষাধিক টাকা ছিনতাইয়ের কয়েক ঘণ্টার মধ্যেই ধরা পড়ল দুষ্কৃতীরা দল। উদ্ধার হল টাকা। পুলিশ জানায়, শনিবার বিকেল ৪টে নাগাদ হাড়োয়ার উত্তর বাড়গা গ্রামে বাড়ি সিমেন্ট ব্যবসায়ী রাজকুমার দে প্রায় ২ লক্ষ টাকা নিয়ে সোনাখালি থেকে বাড়ি ফিরছিলেন। সন্দেশখালির কানমারি এবং বয়ারমারির কাছে ৫ জন দুষ্কৃতী তাঁর পথ আটকায়। ওই ব্যবসায়ীকে মারধর করে টাকা-ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালায়। অভিযোগ পেয়ে তদন্তে নামে সন্দেশখালি থানার পুলিশ। রবিবার দুপুরে লাউখালি এবং রাজবাড়ি এলাকা থেকে অভিযুক্ত পাঁচ দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ব্যবসায়ীর খোওয়া যাওয়া টাকা, মোবাইল এবং ঘড়ি উদ্ধার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন