রায়দিঘিতে নদীতে তলিয়ে গেল শিশু

পা ধুতে নেমে এক শিশু পা পিছলে পড়ে গিয়ে তলিয়ে গেল নদীতে। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রায়দিঘির মণি নদীর ৩ নম্বর জেটিঘাটে। পুলিশ সূত্রের খবর, পূর্বজটা গ্রামের বাসিন্দা সুহানা তার বাবা-মায়ের সঙ্গে সকালে রায়দিঘি বাজারের কাছে মামার বাড়িতে এসেছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়দিঘি শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৫ ০১:৪৮
Share:

পা ধুতে নেমে এক শিশু পা পিছলে পড়ে গিয়ে তলিয়ে গেল নদীতে। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রায়দিঘির মণি নদীর ৩ নম্বর জেটিঘাটে। পুলিশ সূত্রের খবর, পূর্বজটা গ্রামের বাসিন্দা সুহানা তার বাবা-মায়ের সঙ্গে সকালে রায়দিঘি বাজারের কাছে মামার বাড়িতে এসেছিল। বিকেলে কয়েকজন শিশুর সঙ্গে খেলা করতে গিয়েছিল। খেলার পর সাড়ে ৫টা নাগাদ কাদা-পা ধোয়ার জন্য দুই শিশু ওই ঘাটে নামে। আচমকা পা পিছলে নদীতে পড়ে যায় সুহানা। পাশের নৌকোয় থাকা কয়েকজন তাকে উদ্ধার করতে নদীতে ঝাঁপ দেন। কিন্তু মেয়েটিকে খুঁজে পাওয়া যায়নি। মথুরাপুর ২ বিডিও মোনালিসা তিরকে বলেন, ‘‘শিশুর দেহটি যাতে ভেসে না যায় সে জন্য নদীতে জাল ফেলা হয়েছে। একটি লঞ্চ ও নৌকায় সার্চ লাইট জ্বালিয়ে খোঁজ চলছে। সারা রাত তল্লাশির কাজ চলবে।’’

Advertisement

অন্যদিকে স্কুল থেকে ফেরার পথে জলে ডুবে নিখোঁজ হল দুই ছাত্র। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে ইছাপুর নবাবগঞ্জের বাদামতলা ঘাটে। পুলিশ জানিয়েছে, আদিত্য মাহাতো ও রাহুল সিংহ নামে দুই ছাত্রের বাড়ি হুগলির চাঁপদানিতে। তারা ব্যারাকপুর কেন্দ্রীয় বিদ্যালয়ের ছাত্র। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন শেষবার তাদের গঙ্গায় স্নান করতে দেখা গিয়েছিল। পুলিশ তল্লাশি শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন