দেগঙ্গায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে চলল গুলি-বোমা

ফের প্রকাশ্যে এল শাসক দলের গোষ্ঠী দ্বন্দ্ব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দেগঙ্গা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২০ ১২:৪৪
Share:

দেগঙ্গায় আহত তৃণমূল কর্মী। নিজস্ব চিত্র।

ফের প্রকাশ্যে এল শাসক দলের গোষ্ঠী দ্বন্দ্ব। উত্তর ২৪ পরগনা জেলার দেগঙ্গার হাদিপুর ঝিকড়া গ্রাম পঞ্চায়েতের হরপুকুরে সোমবার রাতে বিবাদে জড়ায় তৃণমূলেরই দুই গোষ্ঠী। যার জেরে ওই এলাকায় প্রচুর বোমাবাজি হয়েছে। চলেছে গুলিও। ধানের গাঁদায় লাগানো হয়েছে আগুন। এই ঘটনায় আহত হয়েছেন স্থানীয় বুথ সভাপতি আবুল খায়ের সর্দার-সহ ৪ তৃণমূল কংগ্রেস কর্মী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে রয়েছে দেগঙ্গা থানার পুলিশ ।

Advertisement

স্বাস্থ্য সাথীর কার্ড করে বাড়ি ফেরার সময় ওই তৃণমূল কংগ্রেস কর্মীদের অপর গোষ্ঠীর লোকজন হামলা করে বলে অভিযোগ। এক মাস আগে দেগঙ্গা ব্লক সভাপতি অরুপ বিশ্বাসের হাত ধরে সিপিএম থেকে তৃণমূলে যোগ দান করেন। সোমবার তাঁরাই পুরনো তৃণমূল কংগ্রেসের কর্মীদের উপর হামলা চালিয়ে মারধর করেছেন বলে অভিযোগ।

জানা গিয়েছে। সোমবারের এই ঘটনায় প্রায় ৫০ টি বোমা ছোড়া হয়েছে। গুলিও চলেছে অবাধে। ঘটনাস্থলে এখনও ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে বোমার টুকরো। উত্তেজনা থাকায় ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন