Firecrackers

মাঠে পড়ে থাকা বাজিতে বিস্ফোরণ, বারুইপুরে আহত ষষ্ঠ শ্রেণির ছাত্র

ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার চণ্ডীপুরে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ২৩:১৫
Share:

নিজস্ব চিত্র।

খেলতে গিয়ে মাঠের মধ্যে পড়ে থাকা বাজিতে বিস্ফোরণের জেরে আহত ষষ্ঠ শ্রেণির এক ছাত্র৷ ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার চণ্ডীপুরে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

পরিবার সুত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে চণ্ডীপুর এলাকায় হ্যাপি ভ্যালির কাছে আকাশ মালি নামে ছাত্রটি খেলতে যায়। সেই সময় মাঠে পড়ে থাকা বাজিতে আচমকা বিস্ফোরণ হয়। আকাশের দাদার দাবি, পুলিশের ফেলে রাখা বাজিতেই এই দুর্ঘটনা ঘটেছে। যদিও বিষয়টি অস্বীকার করেছে পুলিশ।

বারুইপুর থানা এলাকা থেকে এখনও পর্যন্ত ৪০ হাজার কেজি বাজি বাজেয়াপ্ত করা হয়েছে। আদালতের নির্দেশে সেই বাজি নষ্ট করা হবে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস জানান, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবারের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন