Crime

Crime: জুয়ার বখরা নিয়ে বচসায় কুপিয়ে খুন, দেখে ফেলায় খুন নিজের ভাইপোকেও

পরিবারের দাবি, নেত্তাউদ্দিনের ঠেকে জুয়া খেলে মুজিবুল প্রায় ১ লাখ টাকার কাছাকাছি জিতেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ১৫:২৮
Share:

খুনের ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে কাশীপুর থানার পুলিশ। —নিজস্ব চিত্র।

জুয়া খেলার পর টাকার ভাগ বাঁটোয়ারা নিয়ে এক যুবকের সঙ্গে গন্ডগোল হয়েছিল। অভিযোগ, তার জেরেই ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে এক ব্যক্তি। সে ঘটনা দেখে ফেলায় নিজের ভাইপোকেও খুন করে সে। শনিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে কাশীপুর থানার এলাকার এই ঘটনায় পলাতক অভিযুক্ত।

Advertisement

পুলিশ জানিয়েছে, নিহতদের নাম মুজিবুল মোল্লা (২৩) এবং রবিউল খান (২০)। পূর্ব রঘুনাথপুর এলাকার বাসিন্দা ওই যুবকদের খুনে অভিযুক্ত নেত্তাউদ্দিন খানের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, রাধানগর বাজারের খালপাড় সংলগ্ন এলাকায় বেশ কিছুদিন ধরেই একটি জুয়ার ঠেক চালাচ্ছিল নেত্তাউদ্দিন। শনিবার সেই ঠেকেই জুয়া খেলেছিলেন মুজিবুল। তাঁর পরিবারের দাবি, নেত্তাউদ্দিনের ঠেকে জুয়া খেলে মুজিবুল প্রায় ১ লাখ টাকার কাছাকাছি জিতেছিলেন। কথা ছিল, শনিবার রাতেই মুজিবুলকে জেতা টাকা দেবে নেত্তাউদ্দিন। টাকা নিতে শনিবার রাতে নেত্তাউদ্দিনের বাড়িতে হাজির হন মুজিবুল। কিন্তু, আচমকা দু’জনের মধ্যে বচসা শুরু হয়ে যায়। অভিযোগ, বচসা চলাকালীন একটি ধারালো অস্ত্র দিয়ে মুজিবুলকে কুপিয়ে খুন করে নেত্তাউদ্দিন। সে দৃশ্যই দেখতে পান অভিযুক্তের ভাইপো রবিউল। এর পর বাড়ির বাইরে এসে রবিউলকেও কুপিয়ে খুন করে নেত্তাউদ্দিন। ঘটনার কথা জানতে পেরে স্থানীয়রাই কাশীপুর থানায় খবর দেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই পলাতক নেত্তাউদ্দিন। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ইতিমধ্যেই অভিযুক্তের স্ত্রী-কে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। সেই সঙ্গে একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খুনের ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় টহলদারিও শুরু করেছে পুলিশ বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন