Police: এএসআই-এর দেহ পড়ে ডায়মন্ড হারবার থানার কাছে, মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য

সমীর হাওড়ার বাসিন্দা। কর্মসূত্রে ডায়মন্ড হারবারে থাকতেন তিনি। সোমবার রাতে ডায়মন্ড হারবারের সরিষায় কর্তব্যরত অবস্থায় ছিলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১১:৩৩
Share:

সমীর দাস। নিজস্ব চিত্র।

থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে মিলল এএসআই-এর মৃতদেহ। এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের। মঙ্গলবার সকালে ডায়মন্ড হারবারের বাটা পেট্রল পাম্পের কাছে সমীর দাস নামে ওই এএসআই-এর মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কী ভাবে সমীরের মৃত্যু ঘটল, তা নিয়ে রহস্য ঘনিয়েছে।
সমীর হাওড়ার বাসিন্দা। কর্মসূত্রে ডায়মন্ড হারবারে থাকতেন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে ডায়মন্ড হারবারের সরিষায় কর্তব্যরত অবস্থায় ছিলেন তিনি। সেখান থেকে ফেরার কথা ছিল তাঁর। এর পর মঙ্গলবার সকালে বাটা পেট্রল পাম্পের কাছে তাঁর দেহ উদ্ধার হয়। ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) নীতিশ ঢালি ঘটনাস্থল ঘুরে দেখেন। দুর্ঘটনার জেরে ওই সমীরের মৃত্যু হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

Advertisement

তবে সমীরের দেহ যেখান থেকে মিলেছে ওই এলাকার কাছাকাছি থাকা সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। সমীরের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। সেই রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন