গুড়াপে পথ দুর্ঘটনায় মৃত ৪

পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৪ জনের। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হুগলির গুড়াপের মাজিনানে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর ১২টা নাগাদ দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে গুড়াপের কাছে মাজিনানের পিংহেলায় একটি মিনি ট্রাকের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুড়াপ শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৬ ০১:৩১
Share:

পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৪ জনের। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হুগলির গুড়াপের মাজিনানে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর ১২টা নাগাদ দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে গুড়াপের কাছে মাজিনানের পিংহেলায় একটি মিনি ট্রাকের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। মিনি ট্রাকটি রাস্তার পাশে উল্টে গেলে তার চালক সহ চার আরোহী গুরুতর জখম হন। স্থানীয় বাসিন্দারা ও পুলিশ ঘটনাস্থলে টলে আসে। আহতদের চিকিৎসার জন্য চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের পথেই মারা যান চারজন। তব রাত পর্যন্ত কেবল দু’জনের পরিচয় জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত দু’জনের নাম আশিস চন্দ্র (৪০) এবং রাজু রাউত (৫৮)। তাঁরা উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামের আবদালপুরের বাসিন্দা। তাঁরা বর্ধমানের দিক থেকে কলকাতায় ফিরছিলেন।

চোলাই উদ্ধার। শনিবার রাতে গোঘাটের কৃষ্ণপুর থেকে ৩০ লিটার চোলাই সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায় ধৃতের নাম খোকন মিদ্দা। বাড়ি কৃষ্ণপুরেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন