POCSO Case

মুখে গামোছা চাপা দিয়ে কুলতলিতে বাড়ির সামনে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ! আটক তিন অভিযুক্ত

নির্যাতিতা জানায় অভিযুক্তদের সঙ্গে তার ঘনিষ্ঠতা নেই। তবে তাদের সে চেনে। অভিযুক্ত তিন জনের নামও বলে সে। তিন অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কুলতলি শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৪:৩৫
Share:

নির্যাতিতা জানায় দু’জন তার হাত-পা চেপে ধরে। তৃতীয় জন তাকে শারীরিক নির্যাতন করে। —প্রতীকী চিত্র।

বাড়ির সামনে বাগানে এক অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। ঘটনার তদন্তে নেমে মূল অভিযুক্ত-সহ মোট তিন জনকে আটক করল পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ পর্ব শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। অন্য দিকে নির্যাতিতার শারীরিক পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

নির্যাতিতা জানায়, বৃহস্পতিবার মাঝরাতে সে বাড়ির কাছে শৌচাগারে গিয়েছিল। সেই সময় তার মুখে গামোছা চাপা দিয়ে বাড়ির পাশের পুকুরপাড়ে নিয়ে যান কয়েক জন যুবক। সেখানে দু’জন তার হাত-পা চেপে ধরে। তৃতীয় জন তাকে শারীরিক নির্যাতন করেন। এর পর সে সংজ্ঞাহীন হয়ে পড়ে। অভিযুক্তদের সঙ্গে তার ঘনিষ্ঠতা নেই। তবে তাঁদের চেনে বলে জানায় নির্যাতিতা। তিন জনের নাম বলে সে।

পরিবারের তরফে জানানো হয়েছে, রাতে মেয়েকে ঘরে না দেখে খোঁজ শুরু করেন সবাই। পরে বাগানের কাছে তাকে পড়ে থাকতে দেখেন তাঁরা। সুস্থ করার পর মেয়ে জানায় তাকে ধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় নির্যাতিতার মা কুলতুলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তিন জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা এবং পকসো আইনে মামলা রুজু করে পুলিশ। এই ঘটনা প্রসঙ্গে বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, ‘‘মূল অভিযুক্ত-সহ তিন জনকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন