ব্যাঙ্কেই কর্তার ঝুলন্ত দেহ

বিভিন্ন জায়গায় ফোন করেও স্বামীর খোঁজ না পাওয়ায় রাত সাড়ে ১১টা নাগাদ ব্যাঙ্কে যান ওই মহিলা। ব্যাঙ্ক বন্ধ থাকায় তিনি টিটাগড় থানায় যোগাযোগ করেন। পুলিশ এসে চাবি আনিয়ে ব্যাঙ্ক খোলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮ ০৮:০১
Share:

রত্নদীপ নায়েক

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখার ভিতরেই মিলল সার্ভিস ম্যানেজারের ঝুলন্ত দেহ। শুক্রবার মধ্যরাতে এই ঘটনা ঘটেছে টিটাগড়ে। পুলিশ জানায়, মৃতের নাম রত্নদীপ নায়েক (৩৭)। বাড়ি আসানসোলে। মাস দেড়েক আগে তিনি টিটাগড় শাখায় সার্ভিস ম্যানেজার পদে বদলি হয়ে আসেন। ব্যারাকপুরের চিড়িয়া মোড়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন ওই যুবক।

Advertisement

পুলিশ জানিয়েছে, রত্নদীপ প্রায় রোজই রাত পর্যন্ত ব্যাঙ্কে কাজ করতেন। সাধারণত, রাত দশটা নাগাদ বাড়ি ফিরতেন তিনি। শুক্রবার রাত পর্যন্ত বাড়ি না ফেরায় রত্নদীপকে তাঁর স্ত্রী ফোন করেন। ফোন বেজে যায়। বিভিন্ন জায়গায় ফোন করেও স্বামীর খোঁজ না পাওয়ায় রাত সাড়ে ১১টা নাগাদ ব্যাঙ্কে যান ওই মহিলা। ব্যাঙ্ক বন্ধ থাকায় তিনি টিটাগড় থানায় যোগাযোগ করেন। পুলিশ এসে চাবি আনিয়ে ব্যাঙ্ক খোলে।

সেখানেই একটি ঘরের ভিতরে রত্নদীপের ঝুলন্ত দেহ মেলে। অবসাদের কারণেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে ধারণা পুলিশের। তাঁর হাতে লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে পুলিশ। তাতে লেখা, কাজের চাপ এবং পারিবারিক অশান্তির কারণেই তিনি আত্মঘাতী হচ্ছেন। তবে শনিবার রাত পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ জমা পড়েনি। পুলিশ জানিয়েছে, আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

ব্যাঙ্কের মধ্যে এক জন রয়ে গিয়েছেন। সেই অবস্থায় নিরাপত্তারক্ষীরা কী ভাবে সদর দরজায় তালা লাগিয়ে চলে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিশ জানিয়েছে, ব্যাঙ্ক কর্তৃপক্ষ এবং নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, অন্যান্য দিন রাত পর্যন্ত ব্যাঙ্কে থাকলেও এ দিন রত্নদীপের ঘরের আলো নেভানো ছিল। ফলে তিনি যে ভিতরে রয়ে গিয়েছেন, তা তাঁরা বুঝতে পারেনি। এটি আত্মহত্যা, না কি মৃত্যুর পিছনে অন্য কারণ রয়েছে? পুলিশ জানিয়েছে, ময়না-তদন্তের রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি পরিষ্কার হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন