বেসামাল হয়ে গাড়ি চালানোর মাসুল, দুর্ঘটনায় মৃত ৪

লরির ধাক্কায় মৃত্যু হয়েছে চার যুবকের। বৃহস্পতিবার রাত পৌনে দু’টো নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দলের চণ্ডীতলা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতেরা হল সঞ্জয় বিশ্বাস (২৪), সুজয় চন্দ্র দে (২৩), প্রকাশ ঘোষ (২২) এবং রনজিৎ রায় (২৩)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৫ ১৩:২৮
Share:

(বাঁ দিক থেকে) সঞ্জয় বিশ্বাস, সুজয় চন্দ্র দে, প্রকাশ ঘোষ এবং রনজিৎ রায়। —নিজস্ব চিত্র।

লরির ধাক্কায় মৃত্যু হয়েছে চার যুবকের। বৃহস্পতিবার রাত পৌনে দু’টো নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দলের চণ্ডীতলা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতেরা হল সঞ্জয় বিশ্বাস (২৪), সুজয় চন্দ্র দে (২৩), প্রকাশ ঘোষ (২২) এবং রনজিৎ রায় (২৩)। তারা প্রত্যেকেই জগদ্দলের বাসিন্দা। মৃতেরা সকলেই মদ্যপ ছিল।

Advertisement

ওই দিন রাতে তারা কল্যাণী এক্সপ্রেসওয়ের পাশে বসেছিল। সেখান থেকে একটি বাইকে চেপে তারা জগদ্দল-টিটাগড় সীমান্তের একটি পানশালায় যায়। বাড়ি ফেরার পথেই দুর্ঘটনা। বেসামাল হয়ে গাড়ি চালানোর সময় পিছন থেকে একটি বালি বোঝাই লরি তাদের ধাক্কা মারে। প্রত্যেকেই রাস্তার উপরে ছিটকে পড়ে যায়। তাদের মাথায় হেলমেট ছিল না। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন