হোটেল মালিকের থেঁতলানো দেহ উদ্ধার

পুলিশ জানায়, মৃতের নাম আব্দুল রফিক মোল্লা (৩৯)। খড়দহের বন্দিপুর পঞ্চায়েতের ঈশ্বরীপুরের বাসিন্দা ওই ব্যক্তির লাইন হোটেল রয়েছে কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারে বলাগড় ইন্ড্রাস্ট্রিয়াল বেল্টের কাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ জুন ২০১৯ ০৩:০০
Share:

আব্দুল রফিক মোল্লা

চুরি ঠেকাতে দুই বছর ধরে রাতে হোটেলেই থাকতেন মালিক। সেই হোটেলের ভিতর থেকেই উদ্ধার হল তাঁর মাথা থেঁতলানো দেহ। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারে।

Advertisement

পুলিশ জানায়, মৃতের নাম আব্দুল রফিক মোল্লা (৩৯)। খড়দহের বন্দিপুর পঞ্চায়েতের ঈশ্বরীপুরের বাসিন্দা ওই ব্যক্তির লাইন হোটেল রয়েছে কল্যাণী এক্সপ্রেসওয়ের ধারে বলাগড় ইন্ড্রাস্ট্রিয়াল বেল্টের কাছে। এ দিন সকালে হোটেলের এক কর্মচারী ও এক খদ্দের এসে দেখেন দোকানের ভিতর মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন আব্দুল রফিক। তাঁর মাথার সামনের দিকে ও ডান কানের পাশে গভীর ক্ষত। মৃতদেহের পাশে পড়ে রয়েছে একটি বড় ইট। খবর পেয়ে খড়দহ থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে ওই হোটেল থেকে মাঝেমধ্যেই জিনিসপত্র চুরি হত। তাই শেষ দুই বছর ধরে রাতে সেখানেই থাকতেন রফিক। তাঁর ভাই আব্দুল শেখ বলেন, ‘‘দাদার তো তেমন কোনও শত্রু ছিল না। দুই বছর ধরে রাতে একাই থাকতেন হোটেলে। কে বা কারা এমন করল বুঝতে পারছি না।’’ পাশাপাশি ওই হোটেল মালিকের বোন রুনা আলমের থেকে তদন্তকারীরা জেনেছেন কিছু দিন আগে বিমানবন্দর থানার নারায়ণপুর এলাকার বাসিন্দা এক ব্যক্তি নকল সোনার একটি হার দিয়ে রফিককে ঠকিয়ে তাঁর থেকে প্রায় ৫ হাজার টাকা ধার নিয়েছিলেন।

Advertisement

বিষয়টি নিয়ে ওই ব্যক্তির সঙ্গে বচসা শুরু হয়েছিল রফিকের। দিন কয়েক আগে এক দল যুবক ধারাল অস্ত্র নিয়ে হোটেলে এসে রফিকের উপর আক্রমণ করে। কিছু টাকা পয়সাও নিয়ে যায়। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান রফিক রাতে একা থাকতেন এবং ব্যবসার টাকা যে তাঁর কাছেই থাকত সেটা ভাল মতোই জানত দুষ্কৃতীরা। সেই সুযোগকেই তারা কাজে লাগিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন