Primary Health Centre

স্বাস্থ্যকেন্দ্রে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার স্বাস্থ্যকর্মী

উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার অন্তর্গত পাল্লা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি ছিলেন ওই গৃহবধূ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৪:০২
Share:

প্রতীকী ছবি।

শারীরিক অসুস্থতা নিয়ে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি ছিলেন এক গৃহবধূ। মঙ্গলবার সন্ধ্যায় তিনি শ্লীলতাহানির অভিযোগ করেছেন সেখানকার এক কর্মীর বিরুদ্ধে। এ নিয়ে গোপালনগর থানায় দায়ের হয়েছে অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার অন্তর্গত পাল্লা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি ছিলেন ওই গৃহবধূ। তাঁর অভিযোগ, মঙ্গলবার ওই স্বাস্থ্য কেন্দ্রের চতুর্থ শ্রেণির এক কর্মী তাঁর গা মুছিয়ে দিতে এসেছিলেন। তিনি নিষেধ করেছিলেন। কিন্তু তার পরও জোর করে সেই কাজ করতে উদ্যত হন ওই স্বাস্থ্যকর্মী। পরিবারের লোক এলেই গোটা ঘটনার কথা জানান ওই বধূ।

Advertisement

এর পর তাঁর পরিবারের লোক স্বাস্থ্য কেন্দ্রেই আটকে রাখেন অভিযুক্ত কর্মীকে। তার পর তাঁকে‌ পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনা নিয়ে গোপালনগর থানায় লিখিত অভিযোগও দায়ের হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত স্বাস্থ্যকর্মীর নাম সঞ্জীব বিশ্বাস। তাঁর বাড়ি গাইঘাটা থানার ভেন্না পাড়ায়। তিনি পাল্লা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চতুর্থ শ্রেণির কর্মী হিসাবে কাজ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন