Murder

সন্দেহের বশে স্ত্রীকে খুন করে তিন টুকরো! দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া এ বার ডায়মন্ড হারবারে

বুধবার বিষ্ণুপুরের সারদা গার্ডেন এলাকা থেকে মাটি খুঁড়ে দেহাংশ উদ্ধার করেছে বিষ্ণুপুর থানার পুলিশ। স্ত্রী মমতাজ বিবি (৩৫)-কে খুনের ঘটনায় গ্রেফতার হয়েছেন অভিযুক্ত স্বামী আলিম শেখ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বিষ্ণুপুর শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ২২:০২
Share:

মাটি খুঁড়ে দেহাংশ উদ্ধার করেছে বিষ্ণুপুর থানার পুলিশ। নিজস্ব চিত্র।

দিল্লির শ্রদ্ধা-‌কাণ্ডের ছায়া এ বার দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। সন্দেহের বশে স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর দেহ তিন টুকরো করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বুধবার বিকেলে বিষ্ণুপুরের সারদা গার্ডেন এলাকা থেকে মাটি খুঁড়ে দেহাংশ উদ্ধার করেছে বিষ্ণুপুর থানার পুলিশ। স্ত্রী মমতাজ বিবি (৩৫)-কে খুনের ঘটনায় গ্রেফতার হয়েছেন অভিযুক্ত স্বামী আলিম শেখ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বছর পনেরো আগে আলিমের সঙ্গে মমতাজের বিয়ে হয়। পেশায় রাজমিস্ত্রি আলিম আদতে মুর্শিদাবাদের বাসিন্দা। বিয়ের পর থেকে বিষ্ণুপুরের ছিটবাগি এলাকায় থাকতেন দম্পতি। মমতাজ সামালি এলাকার একটি লজেন্স কারখানায় কাজ করতেন। পড়শিরা জানান, মঙ্গলবার সকালে কাজে যাওয়ার জন্য স্বামীর সঙ্গে বেরিয়েছিলেন মমতাজ। তার পর আর বাড়ি ফেরেননি তিনি। আলিম অবশ্য রাতে বাড়ি ফিরে আসেন। এই ঘটনায় স্থানীয়দের সন্দেহ হওয়ায় তাঁরা বিষয়টি পুলিশকে জানান।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে আলমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জেরার মুখে খুনের কথা স্বীকার করেন আলিম। এর পর স্বামীর বলে জায়গায় গিয়ে মাটি খুঁড়ে স্ত্রীর দেহের তিন টুকরো উদ্ধার হয়। পুলিশ জানিয়েছেন, অভিযুক্তের বয়ান অনুযায়ী, পরিকল্পনা করে খুন করা হয়েছে। এই ঘটনায় আলিম ছাড়া আর কেউ জড়িত আছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

এই ঘটনা প্রসঙ্গে ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত সুপার পলাশচন্দ্র ঢালি বলেন, ‘‘অভিযুক্ত স্বামী গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন