Husband allegedly killed Wife

রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে কলসেন্টার কর্মী স্ত্রীকে ছুরির কোপ মেরে হত্যা, অধরা স্বামী

দাম্পত্য কলহের জেরে স্বামী এবং স্ত্রী আলাদা থাকতেন। সোমবার গভীর রাতে স্বামী স্ত্রীকে ছুরি মেরে খুন করে পালিয়ে যান বলে অভিযোগ। পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সোনারপুর শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৫:৪৩
Share:

মৃত কলসেন্টার কর্মী মালা বোস মণ্ডল। — নিজস্ব চিত্র।

রাতের অন্ধকারে শ্বশুরবাড়িতে ঢুকে স্ত্রীকে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের শীতলায়। কলসেন্টার কর্মী স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরেই বনিবনা নেই স্বামীর। সম্প্রতি স্ত্রী বাপের বাড়ি চলে আসেন। রাগের বশে সেখানে গিয়েই স্ত্রীকে খুন করেন স্বামী বলে অভিযোগ। এখনও অধরা অভিযুক্ত।

Advertisement

সোনারপুরের নতুনপল্লিতে ভাড়াবাড়িতে স্ত্রী মালা বোস মণ্ডলকে নিয়ে থাকতেন স্বামী সমীর মণ্ডল। বিয়ের পর থেকেই দম্পতির মধ্যে গোলমাল চলছিল। মাস তিনেক আগে সমীরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শীতলা এলাকায় নিজের বাপেরবাড়ি ফিরে আসেন মালা। তার পর থেকে মায়ের কাছেই থাকছিলেন তিনি।

অভিযোগ, সোমবার গভীর রাতে শীতলায় মালার বাপের বাড়িতে আসেন সমীর। বাড়িতে ঢুকে তিনি মালাকে ছুরি মারেন। তার পর বাড়ি ছেড়ে চম্পট দেন বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তবে এখনও অধরা অভিযুক্ত স্বামী সমীর। তাঁর খোঁজে তল্লাশি চলছে। খুব দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করা যাবে বলে আশাবাদী পুলিশ। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি ময়ূখ মোল্লা বলেন, ‘‘ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন