Arjun Singh

Arjun Singh: বিজেপি সাংসদ অর্জুন সিংহের বাড়ি লক্ষ্য করে বোমা! টুইটে উদ্বেগ রাজ্যপালের

বুধবার ভোরে এক দল দুষ্কৃতী অর্জুনের ভাটপাড়ার বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে বলে অভিযোগ। তখন সেখানে উপস্থিত ছিলেন সিআইএসএফ জওয়ানরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাটপাড়া শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ০৯:৫৩
Share:

অর্জুনের বাড়িতে বোমাবাজি। নিজস্ব চিত্র।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ। বুধবার ভোরে এক দল দুষ্কৃতী অর্জুনের ভাটপাড়ার বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে বলে অভিযোগ। সকালেই সেই ঘটনা নিয়ে টুইট করেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। সেই টুইটে ‘ভোট পরবর্তী হিংসা’র বিষয়টি আরও এক বার তুলে ধরেছেন রাজ্যপাল।

জানা গিয়েছে, বুধবার ভোরবেলা যখন অর্জুনের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়, তখন সেখানে উপস্থিত ছিলেন অর্জুনের নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ জওয়ানরা। তাঁদের সামনেই দুষ্কৃতীরা বোমা ছোড়ে বলে অভিযোগ। এই ঘটনা সাংসদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে।

Advertisement

এই ঘটনা নিয়ে বুধবার সকালে টুইট করেছেন ধনখড়। সেই টুইটে তিনি লিখেছেন, ‘পশ্চিমবঙ্গে হিংসা থামার কোনও লক্ষণই নেই। সকালে সাংসদ অর্জুন সিংহের বাড়ির সামনে বোমা ফাটানো হয়। আইনশৃঙ্খলার পক্ষে যা ভয়াবহ। আশা করি পশ্চিমবঙ্গ পুলিশ দ্রুত ব্যবস্থা নেবে। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও তাঁর (অর্জুন) নিরাপত্তার বিষয়টি তুলে ধরেছিলাম।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন