প্রহৃত কাউন্সিলরের স্বামী, পাল্টা ভাঙচুর

জুয়ার ঠেক বন্ধ করা নিয়ে ধুন্ধুমার বাধল উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ায়। প্রহৃত হয়েছেন তৃণমূল কাউন্সিলরের স্বামী-সহ চারজন। পাল্টা আগুন ধরিয়ে দেওয়া হয় জুয়ার ঠেকে। পুলিশ জানিয়েছে, দু’পক্ষই অভিযোগ জানিয়েয়েছে। গ্রেফতার করা হয়েছে তপন শর্মা এবং গোপাল যাদব নামে দু’জনকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ব্যারাকপুর শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৬ ০১:২৭
Share:

জুয়ার ঠেক বন্ধ করা নিয়ে ধুন্ধুমার বাধল উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ায়। প্রহৃত হয়েছেন তৃণমূল কাউন্সিলরের স্বামী-সহ চারজন। পাল্টা আগুন ধরিয়ে দেওয়া হয় জুয়ার ঠেকে। পুলিশ জানিয়েছে, দু’পক্ষই অভিযোগ জানিয়েয়েছে। গ্রেফতার করা হয়েছে তপন শর্মা এবং গোপাল যাদব নামে দু’জনকে। জুয়ার ঠেক বন্ধ করার দাবিতে আক্রান্তদের সঙ্গে এলাকার বাসিন্দারা মঙ্গলবার বিকেলে মিছিল করেন।

Advertisement

ঘটনার সূত্রপাত সোমবার রাত ১০টা নাগাদ। কাঁচরাপাড়া পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের শরৎ পল্লির লালজি কলোনিতে একটি জুয়ার ঠেক দীর্ঘ দিন ধরে চলত বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। তৃণমূলেরই একটি গোষ্ঠীর ঘনিষ্ঠ স্থানীয় দুষ্কৃতী সন্তোষ কুর্মি ওই ঠেকের হোতা বলে জানিয়েছেন এলাকার বাসিন্দারা। শিমুরালি, মদনপুর, রানাঘাট থেকে জুয়াড়িরা ওই ঠেকে ভিড় জমাত।

ভোটে জেতার পরে ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বেবি বণিক জুয়ার ঠেক বন্ধ করার নির্দেশ দেন। তা নিয়ে বেবিদেবীর সঙ্গে সন্তোষের বচসা হয় বলে অভিযোগ। মাসখানেক আগে পুলিশ ওই ঠেকটি বন্ধ করে দেয়। বেবিদেবীর স্বামী খোকনবাবুর দাবি, ‘‘এরপর থেকেই আমাদের উপরে রাগ সন্তোষের। সোমবার রাতে ফোন করে আমাকে খুনের হুমকি দেয়। আমরা থানায় গিয়ে অভিযোগ জানাই। ফেরার সময়ে ছিটেবাজার রোডে আমাদের উপরে চড়াও হয়ে মারধর করে দুষ্কৃতীরা। শূন্যে গুলি ছোড়ে।’’

Advertisement

অভিযোগ, নেশাগ্রস্ত দুষ্কৃতীরা মহিলাদেরও মারধরের চেষ্টা করে। হাতাহাতি বেধে যায় দু’পক্ষের। মার খান তপন বণিক, যাদব দাস, শিবশঙ্কর দে এবং খোকনবাবু। এর প্রতিবাদে মঙ্গলবার সকালে আগুন ধরিয়ে দেওয়া হয় জুয়ার ঠেকে। পাশেই একটি বস্তি থাকায় আগুন ছড়ানোর আতঙ্কে অনেকে ঘর ছেড়ে পালাতে শুরু করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন