Lok Sabha Election 2019

মিমির র‌্যালিতে এত বাইক কেন, উঠছে প্রশ্ন

শনিবার কলকাতা লেদার কমপ্লেক্স থানার ভোজেরহাট থেকে প্রার্থীর সমর্থনে র‌্যালির আয়োজন করে তৃণমূল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯ ০০:০১
Share:

ভাঙড়ে প্রচার তৃণমূল প্রার্থীর। ছবি: সামসুল হুদা

যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তীর মিছিলে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তুলল সিপিএম ও ভাঙড়ের জমি কমিটি।

Advertisement

শনিবার কলকাতা লেদার কমপ্লেক্স থানার ভোজেরহাট থেকে প্রার্থীর সমর্থনে র‌্যালির আয়োজন করে তৃণমূল। মিমিকে নিয়ে ভাঙড় বিধানসভা কেন্দ্রের বেঁওতা ১, ২ অঞ্চলের বিভিন্ন এলাকায় রোড শো করা হয়। সেখানে শ’খানেক মোটরবাইক ছিল বলে অভিযোগ সিপিএম ও ভাঙড়ের জমি কমিটি রক্ষা কমিটির। দিন কয়েক আগে কাশীপুরে সিপিএম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্যের নির্বাচনী প্রচারে বাইক র‍্যালি আটকে দিয়েছিল পুলিশ-প্রশাসন। এ দিন দলের নেতা তুষার ঘোষ বলেন, ‘‘আমাদের মিছিলে কিছু মোটরবাইক থাকায় তা প্রশাসন আটকে দিয়েছিল। কিন্তু এ দিন তৃণমূল প্রার্থীর রোড শোয়ে মোটরবাইক র‌্যালি থাকলেও তা আটকানো হল না। আমরা বিষয়টি নির্বাচন কমিশনে জানাব।’’ একই কথা জানিয়েছেন জমি কমিটির নেতা অলীক চক্রবর্তীও।

অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূল নেতা আরাবুল ইসলাম বলেন, ‘‘আমরা পায়ে হেঁটে মিছিল করেছি। কিছু লোক মোটরবাইক নিয়ে আমাদের রোড শোয়ে ঢুকে পড়েছিল। সেখানে দলের পতাকা ছিল না।’’

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন