Gaighata

গাইঘাটায় প্রেমিকার দাদাদের বেধড়ক মার যুবককে

বৃহস্পতিবার রাতে গাইঘাটা থানার মাটিকুমড়া এলাকায় ওই যুবককে মারধর করা হয়। আক্রান্তের মায়ের অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গাইঘাটা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২০ ১৭:৪৪
Share:

গুরুতর জমখ নিয়ে হাসপাতালে ওই যুবক।

প্রেমিকার সঙ্গে দেখা করতে আসায় প্রেমিককে বেধড়ক মারধর উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। মার খেয়ে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে প্রীতম দেবনাথ নামে যুবক। অভিযুক্ত প্রেমিকার ভাইয়েরা। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার ৩, আটক ২।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার রাতে গাইঘাটা থানার মাটিকুমড়া এলাকায় ওই যুবককে মারধর করা হয়। আক্রান্তের মায়ের অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম ছোট্টু মাঝি, মিলন মাঝি ও রাকেশ বৈরাগী। প্রত্যেকেই সম্পর্কে প্রীতমের প্রেমিকার ভাই।

স্থানীয়দের দাবি, আমকোলা গ্রামের প্রীতমের সঙ্গে মাটিকুমরার বাসিন্দা নবম শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্ক নিয়ে বাড়ির লোকের আপত্তি থাকলেও ওই ছাত্রী এক বান্ধবীর মাধ্যমে প্রীতমকে দেখা করার জন্য খবর দিয়েছিল। সেই মতো প্রীতম বৃহস্পতিবার রাতে প্রেমিকার বাড়ির সামনে এসে বাইকের হর্ন বাজাতে থাকে। তখনই অভিযুক্তরা বেধড়ক মারধর করে প্রীতমকে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে সে চিকিৎসাধীন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন