দু’জনকে অপহরণের নালিশ, গ্রেফতার

দু’জনকে অপহরণ করে মুক্তিপণ চাওয়ার অভিযোগে পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করল। শুক্রবার রাতে কুলপির নিশ্চিন্তপুর স্টেশন এলাকা থেকে ধরা পড়ে বছর পঞ্চাশের জাহাঙ্গির মীর। তার বাড়ি ওই এলাকারই জুমাইলস্কর গ্রামে। ধৃতকে শনিবার কাকদ্বীপ আদালতে তোলা হলে বিচারক ৭ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢোলাহাট শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৮ ০০:২২
Share:

প্রতীকী ছবি।

দু’জনকে অপহরণ করে মুক্তিপণ চাওয়ার অভিযোগে পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করল। শুক্রবার রাতে কুলপির নিশ্চিন্তপুর স্টেশন এলাকা থেকে ধরা পড়ে বছর পঞ্চাশের জাহাঙ্গির মীর। তার বাড়ি ওই এলাকারই জুমাইলস্কর গ্রামে। ধৃতকে শনিবার কাকদ্বীপ আদালতে তোলা হলে বিচারক ৭ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়া জেলার পলাশিপাড়ার আরমান শেখ ও কালিয়াগঞ্জের জবেরালি শেখ বুধবার থেকে নিখোঁজ ছিলেন। ওই দু’জনের পরিবারের অভিযোগ, বৃহস্পতিবার অজানা নম্বর থেকে ফোন করে ১০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়। বলা হয়েছিল, টাকা না দিলে মেরে ফেলা হবে দু’জনকেই। নিশ্চিন্তপুর স্টেশন এলাকায় টাকা নিয়ে আসার কথা বলা হয়। নিখোঁজ দুই পরিবারের লোকজন মন্দিরবাজারে ডিএসপির সঙ্গে শুক্রবার যোগাযোগ করেন।

পুলিশ ওই এলাকায় গিয়ে শুক্রবার রাতে জাহাঙ্গিরকে ধরে ফেলে। পুলিশ জানিয়েছে, নদিয়া থেকে দু’জনকে কাজের প্রলোভন দেখিয়ে আনা হয়েছিল। এই নিয়ে শুরু হয় দরাদরি। ৮ লক্ষ টাকায় রফা হবে বলে ঠিক হয়। টাকার পরিমাণ নিয়ে কথাবার্তা এগোনোয় সন্দেহ হয়নি জাহাঙ্গিরের। শেষমেশ টাকা নিতে এসেই পুলিশের ফাঁদে পড়ে যায় সে।

Advertisement

ধৃতকে জেরা করে নিখোঁজ দুই ব্যক্তিকে ঢোলাহাটের ভগবানপুর গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আর কারা জড়িত, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন