Murder Attempt

Murder Attempt: না জানিয়ে স্মার্টফোন কিনেছিলেন! ‘রাগে’ ভাড়াটে খুনি দিয়ে স্ত্রীকে মারার চেষ্টা স্বামীর

নরেন্দ্রপুরের আক্রান্ত মহিলা জানিয়েছেন, এক ব্যক্তি তাঁর মুখ চেপে ধরেন। এবং অন্য জন ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কাটার চেষ্টা করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১২:২৮
Share:

গ্রাফিক—সনৎ সিংহ।

স্বামীকে না জানিয়ে স্মার্টফোন কিনেছিলেন স্ত্রী। সেই ‘রাগে’ দুষ্কৃতী ভাড়া করে এনে স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার লস্করপুর পেয়ারাবাগানে। ঘটনায় স্বামী-সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। অপর এক দুষ্কৃতীর খোঁজ চালানো হচ্ছে। পুলিশ সূত্রে দাবি, ৫০ হাজার টাকা দিয়ে ‘সুপারি কিলার’ ভাড়া করা হয়।

Advertisement

আক্রান্ত মহিলার অভিযোগ, কোভিড অতিমারিতে স্কুল বন্ধ। ক্লাস হচ্ছে অনলাইনে। কিন্তু স্মার্টফোন না থাকায় তাঁর সন্তানরা পড়াশোনা থেকে বঞ্চিত। তাই দীর্ঘ দিন ধরেই স্মার্টফোন কেনার জন্য স্বামীকে অনুরোধ করেছিলেন তিনি। কিন্তু সে কথায় স্বামী কর্ণপাত করেননি বলে অভিযোগ ওই মহিলার। স্মার্টফোন স্বামী কিনে দিতে পারবেন না বলে জানিয়েছিলেন। তাই জমানো টাকা দিয়ে নিজেই স্মার্টফোন কিনে ফেলেন ওই মহিলা। বিষয়টি স্বামী জানতে পারার পরেই সংসারে অশান্তি শুরু হয় বলে জানিয়েছেন ওই মহিলা। কোথা থেকে স্ত্রী ফোন কেনার টাকা পেয়েছিলেন, তা নিয়ে সন্দেহ ছিল ওই ব্যক্তির।

শুক্রবার রাতে দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে বাড়িতে ঢুকে স্বামী হামলা চালান বলে অভিযোগ। ওই মহিলা জানিয়েছেন, এক ব্যক্তি তাঁর মুখ চেপে ধরেন। এবং অন্য জন ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কাটার চেষ্টা করেন। মহিলার চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে যান। তার জেরেই রক্ষা পেয়েছেন বলে দাবি ওই মহিলার। স্থানীয় লোকজন ওই গৃহবধূকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। হাসপাতাল সূত্রে খবর, তাঁর গলায় সাতটি সেলাই পড়েছে।

Advertisement

মহিলার চিৎকার শুনে এক দুষ্কৃতীকে ধরে ফেলেন স্থানীয়রা। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। অপর এক দুষ্কৃতীর খোঁজ চালানো হচ্ছে জানিয়েছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন