dacoity

পুলিশ সেজে বাড়িতে হানা দিল ডাকাতরা, বিষ্ণুপুরে লাখ টাকার গয়না লুটের অভিযোগ

— পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে তপনা এলাকার বাসিন্দা সুমন মণ্ডলের বাড়িতে হানা দেয় ডাকাতরা। বাবা, মা এবং স্ত্রীকে নিয়ে বুধবার রাতে সুমন বাড়িতেই ছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বিষ্ণুপুর শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৭:৪৯
Share:

আলমারি ভেঙে গয়না লুট করা হয়েছে বলে অভিযোগ। — নিজস্ব চিত্র।

রাতের অন্ধকারে পুলিশ সেজে ডাকাতি গৃহস্থের বাড়িতে। আগ্নেয়াস্ত্র দেখিয়ে কয়েক লক্ষ টাকার সোনার গয়না লুঠ করার অভিযোগ উঠল। বুধবার গভীররাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার তপনা এলাকায়। এ নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে তপনা এলাকার বাসিন্দা সুমন মণ্ডলের বাড়িতে হানা দেয় ডাকাতরা। বুধবার রাতে সুমন,বাবা, মা এবং স্ত্রীকে নিয়ে বাড়িতেই ছিলেন। তাঁর অভিযোগ, আনুমানিক দেড়টা নাগাদ মুখে কালো কাপড় বাঁধা এক দল দুষ্কৃতী এসে প্রথমে তাঁর বাড়ির কোলাপসিবল গেট ভেঙে ফেলে। গেট ভাঙার আওয়াজে জেগে ওঠেন সুমন। কিন্তু দুষ্কৃতীরা কাঠের দরজাটি ভাঙতে পারছিল না। সেই সময় দুষ্কৃতীরা নিজেদের পুলিশ হিসাবে পরিচয় দিয়ে দরজা খুলে দিতে বলে। কিন্তু তাতে রাজি হননি সুমন। অভিযোগ, এর পর দুষ্কৃতীরা লোহার রড দিয়ে মেরে কাঠের দরজা ভেঙে ঘরের মধ্যে ঢুকে পড়ে।

সুমনের অভিযোগ, এর পর ডাকাতরা তাদের আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে আলমারি ভেঙে লক্ষ টাকার সোনার গহনা লুঠ করে চম্পট দেয়। এর পর খবর দেওয়া হয় বিষ্ণুপুর থানায়। রাতেই পুলিশ যায় ঘটনাস্থলে। বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সুমন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলের কাছে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এই ঘটনার পর থেকে আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন