BHangar

মাকে খুন, জখম মেয়েও

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় মায়ের কাছেই থাকতেন মেয়ে। মাঠে একটি জমিতে দর্মার বেড়া দেওয়া কুঁড়ে ঘরে থাকেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ০৮ জুন ২০২০ ০৫:৫৯
Share:

এই ঘরেই খুন। ছবি: সামসুল হুদা

দুষ্কৃতীদের হাতে খুন হলেন সত্তর বছরের এক বৃদ্ধা। তাঁর মেয়েকেও খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

Advertisement

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে ভাঙড়ের চন্দনেশ্বর ২ পঞ্চায়েতের ঝিঁঝিরাইট গ্রামে। গুরুতর জখম বছর চল্লিশের মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় মায়ের কাছেই থাকতেন মেয়ে। মাঠে একটি জমিতে দর্মার বেড়া দেওয়া কুঁড়ে ঘরে থাকেন। মা রাতে সেখানে গিয়ে থাকতেন। গ্রামবাসীদের অভিযোগ, শনিবার রাতে ২-৩ জন দুষ্কৃতী ওই ঘরে ঢুকে মেয়েকে যৌন নির্যাতনের চেষ্টা করে। প্রতিবাদ করেন বৃদ্ধা মা। অভিযোগ, তখনই দুষ্কৃতীরা মাথায় ইট দিয়ে মেরে তাঁকে খুন করে।

Advertisement

চিৎকার করতে থাকেন মেয়ে। এক চাষি হাটে আনাজ নিয়ে যাওয়ার সময়ে শুনতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেন। তাঁরা চলে আসেন। মা-মেয়েকে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক বৃদ্ধাকে মৃত ঘোষণা করেন। পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। মেয়েকে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনাস্থলে যান স্থানীয় পঞ্চায়েত প্রধান আলাউদ্দিন মোল্লা ও পঞ্চায়েত সমিতির সভাপতি শাজাহান মোল্লা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মেয়ের সঙ্গে কারও সম্পর্ক ছিল। সেই সম্পর্কের কথা জেনে ফেলেছিলেন বৃদ্ধা মা। সে কারণে খুন করা হয়ে থাকতে পারে। বিষয়টি মেনে নিয়ে না পেরে চিৎকার করে ওঠেন মেয়ে। সে কারণে তাঁকেও খুনের চেষ্টা করা হয়। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন