Sucharita Biswas

তরুণী মডেলের বাড়িতে ঢুকে ‘হামলা’ নরেন্দ্রপুরে! মারধর এবং ছিনতাইয়ে অভিযুক্ত প্রাক্তন স্বামী

দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের ঘটনা। সুচরিতা বিশ্বাস নামে ওই মডেল-অভিনেত্রী ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৫:১১
Share:

সুচরিতা বিশ্বাস। ছবি: সংগৃহীত।

বিবাহবিচ্ছেদের পর আট বছর কেটে গিয়েছে। সেই স্বামীর বিরুদ্ধে বাড়িতে দলবল এনে হামলার অভিযোগ তুললেন মডেল-অভিনেত্রী। দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের ঘটনা। সুচরিতা বিশ্বাস নামে ওই মডেল-অভিনেত্রী ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ।

Advertisement

পরিবার সূত্রে খবর, ২০১১ সালে নরেন্দ্রপুরের শ্রীনগরের বাসিন্দা পিনাকী মজুমদারের সঙ্গে বিয়ে হয় সুচরিতার। এর পর ২০১৫ সালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। সুচরিতার অভিযোগ, গত ১০ মে, অর্থাৎ বুধবার পিনাকী কয়েক জনকে নিয়ে এসে তাঁর বাড়িতে হামলা চালান। পর দিন, অর্থাৎ বৃহস্পতিবারও একই ভাবে হামলা চালানো হয়। ভেঙে ফেলা হয় বাড়ির দরজা।

সুচরিতা জানান, সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। বা়ড়িতে ছিলেন তাঁর মা কল্পনা বিশ্বাস এবং বাবা নিমাইচন্দ্র বিশ্বাস। তাঁদেরও মারধর করা হয়। ছিনতাই করা হয় গয়না। জোরজবরদস্তি বাবা-মাকে দিয়ে ২ লক্ষ টাকার চেক লিখিয়ে নেওয়া হয়েছে বলেও অভিযোগ সুচরিতার। এর পর বৃহস্পতিবার রাতেই পুলিশের দ্বারস্থ হন মডেল-অভিনেত্রী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তদের বিরুদ্ধে মারপিটের মামলা দায়ের হয়েছে। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন