Crocodile

Death: নদীতে মীন ধরতে গিয়ে কুমিরের কামড়ে মৃত্যু হল মৎস্যজীবীর, ঢোলাহাটে যুবকের মৃত্যু

গোবদিয়া নদীতে মীন ধরছিলেন এক মৎস্যজীবী। সেই সময় আচমকা একটি কুমির হঠাৎই গোপালের পায়ে কামড় বসিয়ে টেনে নিয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢোলাহাট শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৭:৫২
Share:

কুমিরের কামড়ে মৎস্যজীবীর মৃত্যু। — ফাইল চিত্র।

নদীতে মীন ধরতে গিয়ে কুমিরের কামড়ে মৃত্যু হল এক যুবকের। এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানার হরেন্দ্রনগর এলাকায়। বুধবার সকালে গোবদিয়া নদীতে ওই যুবকের মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম গোপালকৃষ্ণ দাস অধিকারী (৩০)।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পরিবারের মূল রোজগেরে সদস্য ছিলেন গোপালকৃষ্ণ। টানা কয়েক দিন ধরে বৃষ্টির ফলে সুন্দরবনের নদী খাঁড়িতে ভাল মীন পাওয়া যেতে পারে এই আশায় বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়েছিলেন গোপাল। গোবদিয়া নদীতে মীন ধরছিলেন তিনি। সেই সময় আচমকা একটি কুমির হঠাৎই গোপালের পায়ে কামড় বসিয়ে টেনে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা খোঁজাখুঁজি শুরু করলেও খারাপ আবহাওয়ার জন্য তাঁরা ফিরে আসতে বাধ্য হন। এর পর বুধবার সকালে গোবদিয়া নদীতে গোপালের মৃতদেহ ভাসতে দেখা যায়। পরে খবর দেওয়া হয় ঢোলাহাট থানায়। পুলিশ দেহটি উদ্ধার করে।

মৃতের আত্মীয়রা জানিয়েছেন, গোপালের পা এবং দেহের একাধিক জায়গায় কুমিরের দাঁতের আঘাতের চিহ্ন রয়েছে। এই মৃত্যুর পর আতঙ্ক দানা বেঁধেছে হরেন্দ্রনগর এলাকার বাসিন্দাদের মধ্যে। কুমিরের ভয়ে নদীতে নামতে ভয় পাচ্ছেন স্থানীয় মৎস্যজীবীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন