shot

তৃণমূল নেতাকে গুলির পর থমথমে ভাঙড়, এলাকায় জারি রয়েছে পুলিশি টহলদারি

তৃণমূল নেতাকে গুলি করার ঘটনার পর থেকে থমথমে ভাঙড়ের কাঁঠালবেড়িয়া এলাকা। মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকার এক তৃণমূল নেতাকে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড়  শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১২:০২
Share:

থমথমে কাঁঠালবেড়িয়া এলাকা। — নিজস্ব চিত্র।

তৃণমূল নেতাকে গুলি করার ঘটনার পর থেকে থমথমে ভাঙড়ের কাঁঠালবেড়িয়া এলাকা। মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকার তৃণমূলের এক নেতাকে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। তার জেরে জখম হন তিনি। সেই ঘটনাকে ঘিরে আতঙ্কের ছাপ স্থানীয় বাসিন্দাদের চোখেমুখে। পুলিশ অভিযুক্তদের সন্ধান চালাচ্ছে।

Advertisement

অভিযোগ উঠেছে, দোলের সন্ধ্যায় কাঁঠালবেড়িয়ার বেঁওতা গাজি পাড়ার বাসিন্দা আনসার মোল্লাকে লক্ষ্য করে আচমকা ৬ রাউন্ড গুলি চালান নুর মহম্মদ মোল্লা। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, আনসার প্রোমোটিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তাই নিয়েই নুর মহম্মদের সঙ্গে তাঁর দ্বন্দ্ব বলে আনসারের পরিবারের সদস্যদের অভিযোগ। সেই রেষারেষির কারণেই আনসারের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। আনসারের ভাই সিদ্দিকি মোল্লা বলেন, ‘‘গতকালকের ঘটনার পর থেকে এলাকার লোকজন আতঙ্কে আছে। অভিযুক্তেরা কাল থেকেই এলাকা ছাড়া।’’

নুর মহম্মদের বিরুদ্ধে প্রতারণা করার অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দাদের একাংশ। রাকিবুল মোল্লা নামে এক যুবকের অভিযোগ, ‘‘ওরা প্রত্যেকের সঙ্গে প্রতারণা করে। ওরা এলাকায় ৬ রাউন্ড গুলি চালিয়েছে। তার মধ্যে তিনটি গুলি লেগেছে। গতকালকের ঘটনার জেরে এলাকার লোকজন আতঙ্কে আছে। ওদের ধরে সাজা দেওয়া হোক।’’ পুলিশ এলাকায় টহল দিচ্ছে। খোঁজ চালানো হচ্ছে অভিযুক্তদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন