Saokat Molla

সওকতের বিরুদ্ধে খুনের হুমকির নালিশ

গত রবিবার রাতে ফুরফুরায় এসেছিলেন সওকত। প্রধান মাজারে প্রার্থনা সেরে বেরোনোর সময় গ্রামবাসীদের একাংশ সওকতের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ফুরফুরা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ০৭:১৬
Share:

ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লা । — ফাইল চিত্র।

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লা ফোনে তাঁকে খুনের হুমকি দিয়েছেন বলে অভিযোগ তুললেন হুগলির ফুরফুরা শরিফের পিরজাদা সাফেরি সিদ্দিকী। এই মর্মে মঙ্গলবার রাতে তিনি হুগলির জাঙ্গিপাড়া থানায় অভিযোগও দায়ের করেছেন। তাঁর দাবি, নিরাপত্তার অভাব বোধ করছেন। অভিযোগ খতিয়ে দেখা বচ্ছে বলে পুলিশ জানিয়েছে। সওকত অভিযোগ মানেননি।

Advertisement

গত রবিবার রাতে ফুরফুরায় এসেছিলেন সওকত। প্রধান মাজারে প্রার্থনা সেরে বেরোনোর সময় গ্রামবাসীদের একাংশ সওকতের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান। পিরজাদা সাফেরি সিদ্দিকীর দাবি, সে দিন রাত ১১টা নাগাদ সওকত ফোন করে গ্রামবাসীদের বিক্ষোভের জন্য তাঁকে দায়ী করেন। তাঁর অভিযোগ, ‘‘বিধায়ক বলেন, ক্যানিং, ঘটকপুকুর বা ভাঙড়ে গেলে আমাকে দেখে নেবেন, খুন করবেন। এর পরে বিভিন্ন নম্বর থেকে হুমকি-ফোন আসছে। পুলিশে অভিযোগ করলাম। দেখা যাক, কী হয়। মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ, রাজ্যে যে অরাজকতা শুরু হয়েছে, বন্ধ হোক। আতঙ্কে রয়েছি।’’

সওকতের পাল্টা দাবি, ‘‘ওঁকে প্রমাণ করতে হবে যে আমি খুনের হুমকি দিয়েছি। যদি প্রমাণ করতে পারেন, তা হলে আমি স্বেচ্ছায় হাজতে চলে যাব। আর যদি প্রমাণ করতে না পারেন, তা হলে উনি কী করবেন, সেটা জানান। আসলে ওঁরা এ সব কথা বলে মানুষকে ভুল বোঝাতে চাইছেন। সস্তা রাজনীতি করতে মিথ্যা অভিযোগ করছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন