arrest

arrest: তেরো বছরের বালিকাকে ধর্ষণ, ধৃত বাবার বন্ধু

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়েটির মা অনেকদিন আগে মারা গিয়েছেন। কয়েক মাস আগে বাবাও মারা যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গোবরডাঙা  শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ০৭:৪৫
Share:

প্রতীকী ছবি

তেরো বছরের বালিকাকে বেড়াতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল বাবার বন্ধুর বিরুদ্ধে। গোবরডাঙা থানা এলাকার ঘটনা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে বুধবার। বৃহস্পতিবার তাকে বারাসত জেলা আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ। ধর্ষণ ও পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মেয়েটির মা অনেকদিন আগে মারা গিয়েছেন। কয়েক মাস আগে বাবাও মারা যান। দিদিমার কাছে থাকে মেয়েটি। ইদানীং মনমরা হয়ে থাকত। দিন কয়েক আগে তার বাবার পুরনো এক বন্ধু বেড়াতে নিয়ে যাবে বলে মেয়েটিকে নিয়ে বাইরে যায়। অভিযোগ, তাকে জোর করে রেললাইনের পাশের ঝোপ-জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই ব্যক্তি।

আরও অভিযোগ, মেয়েটিকে মারধর করে ভয় দেখায় ওই ব্যক্তি। ঘটনার কথা জানাজানি হলে মেয়েটিকে খুন করা হবে বলে হুমকি দেয়। ভয়ে পেয়ে এতদিন কাউকে কিছু বলেনি মেয়েটি। মঙ্গলবার পেটে ব্যথা শুরু হলে তাকে আত্মীয়-স্বজনেরা হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানেই জানা যায়, নাবালিকা অন্তঃসত্ত্বা পড়েছে।

Advertisement

এরপরে মেয়েটি পরিবারের লোকজনের কাছে সব কথা খুলে বলে। মঙ্গলবার রাতে মেয়েটির আত্মীয়-স্বজনেরা থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেলে ওই ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন