বধূকে ধর্ষণের অভিযোগে ধৃত

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার রাতে ক্যানিংয়ের দাঁড়িয়া থেকে সফিকুর রহমান মণ্ডল নামে ওই যুবককে ধরা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দাঁড়িয়া বাজারে সফিকুরের দর্জির দোকান। দিন সাতেক আগে ওই বধূ দাঁড়িয়া বাজার থেকে ওষুধ কিনতে গিয়েছিলেন। সে সময় সফিকুর ওই মহিলাকে অগ্নেয়াস্ত্র দেখিয়ে তার দোকানে নিয়ে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ০৭ জুন ২০১৫ ০২:৫৫
Share:

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার রাতে ক্যানিংয়ের দাঁড়িয়া থেকে সফিকুর রহমান মণ্ডল নামে ওই যুবককে ধরা হয়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দাঁড়িয়া বাজারে সফিকুরের দর্জির দোকান। দিন সাতেক আগে ওই বধূ দাঁড়িয়া বাজার থেকে ওষুধ কিনতে গিয়েছিলেন। সে সময় সফিকুর ওই মহিলাকে অগ্নেয়াস্ত্র দেখিয়ে তার দোকানে নিয়ে যায়। ঠান্ডা পানীয়তে নেশার ওষুধ মিশিয়ে খাইয়ে মহিলাকে ধর্ষণ করে বছর আঠাশের সফিকুর বলে অভিযোগ। এবং তা মোবাইলেও ভিডিও করে রাখে সে। পরে ওই ভিডিওটি ফেসবুক ও বিভিন্ন লোকের মোবাইলে পাঠিয়ে দেয় সফিকুর বলে অভিযোগ। শুক্রবার তাঁর স্বামী অভিযোগ দায়ের করেন। ওই মহিলার স্বামী বলেন, ‘‘আমার স্ত্রী ভয়ে এতদিন আমাকে কিছু জানায়নি। পরে লোকের মুখে ভিডিওর কথা জানতে পারি। তখন আমার স্ত্রীর কাছে জানতে চাইলে ও সব আমাকে বলে।’’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন