Police arrested

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান, আগ্নেয়াস্ত্র-সহ দুষ্কৃতী অশোককে ধরল নরেন্দ্রপুর থানার পুলিশ

মূলত ডাকাতির একাধিক অভিযোগ রয়েছে অশোকের বিরুদ্ধে। এর পাশাপাশি, বিধানসভা ভোটের পর বিভিন্ন লোকের বাড়ি ভাঙচুর করে তাতে আগুন লাগিয়ে দেওয়াতেও অভিযুক্ত তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বারুইপুর শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৪
Share:

ধৃত অশোককে নিয়ে আদালতের পথে নরেন্দ্রপুর থানার পুলিশ। — নিজস্ব চিত্র।

ডাকাতি, ভোট পরবর্তী হিংসার ঘটনায় জড়িত সন্দেহে এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম অশোক মুখোপাধ্যায়। তাঁর কাছ থেকে একটি আধুনিক বন্দুকও বাজেয়াপ্ত করেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার পুলিশ। দীর্ঘদিন ধরেই তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। বৃহস্পতিবার গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। তাতেই সাফল্য।

Advertisement

দীর্ঘদিন পুলিশের নজর এড়িয়ে থাকার পর অবশেষে নরেন্দ্রপুর থানার হাতে গ্রেফতার অশোক। ধৃতের নামে থানায় বহু অভিযোগ নথিভুক্ত রয়েছে। ডাকাতির পাশাপাশি ২০২১ বিধানসভা নির্বাচনের পরে মানুষের বাড়িঘর ভাঙচুর-সহ বাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার একাধিক অভিযোগ রয়েছে অশোকের নামে। সেই সমস্ত ঘটনায় দায়ের হওয়া অভিযোগের প্রেক্ষিতে পুলিশ দীর্ঘদিন ধরে তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছিল। শেষপর্যন্ত নরেন্দ্রপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পায়। গড়িয়া পাঁচপোতা এলাকায় লুকিয়ে আছেন অশোক। সেই অনুযায়ী এলাকা ঘিরে ফেলে পুলিশ। এর পর তাঁকে গ্রেফতার করা হয়। ধৃত দুষ্কৃতীর কাছ থেকে একটি সেভেন এমএম পিস্তল এবং ২ রাউন্ড তাজা কার্তুজ বাজেয়াপ্ত করেছে পুলিশ। শুক্রবার তাঁকে নরেন্দ্রপুর থানা থেকে বারুইপুর আদালতে তোলা হয়।

পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে চায়। তাঁকে জেরা করে একাধিক অভিযোগ সম্পর্কে বিশদ তথ্য মিলতে পারে বলে আশাবাদী পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন