Diamond Harbour

অবৈধ নির্মাণ বন্ধ করতে গিয়ে আক্রান্ত পুলিশ! ডায়মন্ড হারবারে আটক দু’জন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুলেশ্বর মোড়ের পাকা রাস্তার পাশে খালের উপরে অবৈধ নির্মাণ করছিলেন এলাকার বাসিন্দা এনামুল মীর নামে এক যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ২৩:৩৩
Share:

কর্তব্যরত পুলিশকর্মীকে হেনস্থার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। নিজস্ব চিত্র।

সরকারি জায়গায় অবৈধ নির্মাণ বন্ধ করতে গিয়ে আক্রান্ত হল পুলিশ। বুধবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার কুলেশ্বর মোড়ে ঘটনাটি ঘটেছে। কর্তব্যরত পুলিশকর্মীকে হেনস্থার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুলেশ্বর মোড়ের পাকা রাস্তার পাশে খালের উপরে অবৈধ নির্মাণ করছিলেন এলাকার বাসিন্দা এনামুল মীর নামে এক যুবক। এই ঘটনায় মঙ্গলবার ৮ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। অভিযোগ, নিষেধাজ্ঞা সত্ত্বেও বুধবার নির্মাণকাজ জারি থাকে। সেই খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ডায়মন্ড হারবার থানার পুলিশ। সেই সময়েই পুলিশের উপর চড়াও হন এনামুলের লোকজন। যার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। পরে এসডিপিও মিতুনকুমার দে-র নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় ইতিমধ্যেই দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পাশাপাশি, বন্ধ করে দেওয়া হয়েছে ওই নির্মাণকাজ।

মিতুনকুমার বলেন, ‘‘সরকারি জমি দখল করে নির্মাণ কাজ চলছিল। আটকাতে যেতেই পুলিশের উপর চড়াও হন কয়েকজন। পরে দু’জনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন