Murder

‘আত্মহত্যা করেছেন মেয়ে’, ফোন পেয়ে ছুটে আসে পরিবার, অন্তঃসত্ত্বা তরুণীর পরিণতি দেখে হতবাক

শুক্রবার বিকেলে হঠাৎই মেয়ের বাবাকে সুমিতের পরিবারেরর তরফে ফোন করে জানানো হয়, তাঁর মেয়ে আত্মহত্যা করেছেন। তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন পূজা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মধ্যমগ্রাম শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৯:৪২
Share:

পূজার পরিবারের অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করেছে মধ্যমগ্রাম থানার পুলিশ। — নিজস্ব চিত্র।

অন্তঃসত্ত্বা বধূর অস্বাভাবিক মৃত্যু। পরিবারের দাবি, খুন করা হয়েছে ওই তরুণীকে। তাদের অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করেছে মধ্যমগ্রাম থানার পুলিশ। মৃতার নাম পূজা সারা (২৫)। মধ্যমগ্রাম পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩ মে পূজার সঙ্গে বিয়ে হয় মধ্যমগ্রাম পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের আবদালপুর রামকৃষ্ণপল্লির বাসিন্দা সুমিত সিংহের। পূজার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই সুমিতের পরিবারের সদস্যরা তাঁর উপর মানসিক অত্যাচার চালান। শুক্রবার বিকেলে হঠাৎই মেয়ের বাবাকে ফোন করে জানানো হয়, তাঁর মেয়ে আত্মহত্যা করেছেন। তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন পূজা।

খবর পেয়ে ছুটে আসেন পূজার পরিবারের লোকজন। এসে মেয়ের ঝুলন্ত দেহ দেখেন। ঘটনায় সুমিত সিংহ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের করে মৃতার পরিবার। ওই অভিযোগের ভিত্তিতে মধ্যমগ্রাম থানার পুলিশ ইতিমধ্যেই সুমিত, তাঁর মা ও বৌদিকে গ্রেফতার করেছে। পলাতক সুমিতের দাদা। বারাসত হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে পূজার দেহ। এর পর পরিবারের হাতে তা তুলে দেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন