ধানের চারা পুঁতে প্রতিবাদ

রাস্তা সংস্কারের দাবিতে রাস্তাতেই ধানের চারা পুঁতে। বিক্ষোভ দেখালেন গ্রামের মানুষ। রবিবার দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের গাংনিয়া গ্রামের পূর্বপাড়ার ঘটনা। ব্লক প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের গোঁশাইপুর থেকে গাংনিয়া গ্রাম পর্যন্ত প্রায় চার কিলোমিটার রাস্তার অবস্থা ভাঙাচোরা।

Advertisement
দেগঙ্গা শেষ আপডেট: ২০ জুলাই ২০১৫ ০০:৩৩
Share:

গ্রামবাসীরা বেছে নিলেন বিক্ষোভের এই উপায়। —নিজস্ব চিত্র।

রাস্তা সংস্কারের দাবিতে রাস্তাতেই ধানের চারা পুঁতে। বিক্ষোভ দেখালেন গ্রামের মানুষ। রবিবার দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের গাংনিয়া গ্রামের পূর্বপাড়ার ঘটনা। ব্লক প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের গোঁশাইপুর থেকে গাংনিয়া গ্রাম পর্যন্ত প্রায় চার কিলোমিটার রাস্তার অবস্থা ভাঙাচোরা। তার মধ্যে এক কিলোমিটার রাস্তার অবস্থা বর্যায় হাঁটাচলার অযোগ্য হয়ে পড়েছে। এক বছর আগে এলাকার স্কুল পড়ুয়ারা রাস্তা মেরামতের দাবিতে স্থানীয় পঞ্চায়েত ঘেরাও করে বিক্ষোভ দেখায়। এরপরে ইট ফেলে কোনও রকমে রাস্তা সারানো হয়েছিল। কিন্তু কিছু দিন পরে ফের রাস্তার একই দশা। পঞ্চায়েতের উপপ্রধান জাহাঙ্গির হোসেন বলেন, ‘‘রাস্তায় যে অংশে কাদা জমেছে, তার পাশে একটি মেছোভেড়ি হয়েছে। তাই এত কাদা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন