Attempt To Murder

শ্বশুরবাড়িতে জামাইকে বিষ খাওয়ানোর অভিযোগ, উস্তিতে স্ত্রী, শ্বশুর এবং শাশুড়ি আটক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম শেখর হালদার। তিনি কানপুর এলাকার বাসিন্দা। শেখরের পরিবার সূত্রে জানা গিয়েছে, মাস পাঁচেক আগে কানপুরেরই বাসিন্দা শ্রাবণী হালদারের সঙ্গে বিয়ে হয় তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উস্তি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৮:২১
Share:

কলকাতার হাসপাতালে ভর্তি শেখর হালদার। নিজস্ব চিত্র।

যুবককে বিষ খাইয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার উস্তির কানপুরে। ওই ঘটনায় অভিযোগ উঠেছে যুবকের স্ত্রী, শ্বশুর এবং শাশুড়ির বিরুদ্ধে। পুলিশ ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। ঘটনার জেরে সোমবার সকাল থেকে উত্তপ্ত ওই এলাকা।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম শেখর হালদার। তিনি কানপুর এলাকার বাসিন্দা। শেখরের পরিবার সূত্রে জানা গিয়েছে, মাস পাঁচেক আগে কানপুরেরই বাসিন্দা শ্রাবণী হালদারের সঙ্গে বিয়ে হয় শেখরের। তার আগে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। শেখরের পরিবারের অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই অশান্তি শুরু হয় পরিবারে। তার জেরে শ্বশুরবাড়ি ছেড়ে স্ত্রী শ্রাবণী চলে যান বাপের বাড়ি। এর পর থেকেই শেখর এবং শ্রাবণী আলাদাই থাকতেন।

শেখরের পরিবারের সদস্যদের অভিযোগ, সোমবার শ্রাবণী শেখরকে ফোন করে ডাকেন। শেখর সেখানে গেলে শ্রাবণী, তাঁর মা এবং বাবা তাঁকে জোর করে বিষ খাইয়ে দেন বলে অভিযোগ। শেখরের দিদি সুষমা সরকার বলেন, ‘‘বৌ এবং মায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ওরা আমার ভাইকে খুনের চেষ্টা করেছে। ওদের শাস্তি চাই।’’ এই খবর ছড়িয়ে পড়তেই শ্রাবণীর বাড়িতে চড়াও হন গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় উস্তি থানার পুলিশ। পুলিশ ৩ জনকে আটক করেছে। আশঙ্কাজনক অবস্থায় শেখরকে উদ্ধার করে প্রথমে ভর্তি করানো হয়েছিল বাণেশ্বরপুর গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। ঘটনার জেরে এখনও উত্তেজনা রয়েছে এলাকায়। মোতায়েন হয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন